এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ক্ষমতা ধরে রাখার জন্য নৃশংস হয়েছেন মমতা, দাবি মুকুল রায়ের

ক্ষমতা ধরে রাখার জন্য নৃশংস হয়েছেন মমতা, দাবি মুকুল রায়ের

Priyo Bandhu Media


এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের ভরাডুবি হয়েছে। অপরদিকে 18 টি আসন পেয়ে গেরুয়া শিবিরের উত্থান সেই তৃণমূলকে প্রবল চিন্তায় ফেলে দিয়েছে। আর এই নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসার ঘটনা ঘটতে শুরু করে। ভাটপাড়া, সন্দেশখালি পর এবার বাকুড়ার পাত্রসায়রে পুলিশের গুলি চালানোর ঘটনায় উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

প্রসঙ্গত, গত শনিবার এই পাত্রসায়রের কাকড়ডাঙ্গা মোড়ে গুলি চালানোর ঘটনায় তিনজন ব্যক্তি আহত হন। আর এদিন সেই আহত ব্যক্তিদের দেখতে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে আসেন বিজেপি নেতা মুকুল রায়। আর সেখানে এসেই তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন এই হেভিওয়েট বিজেপি নেতা।

 


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন মুকুল রায় বলেন, “রোম যখন জ্বলছিল, তখন নিরো সেতার বাজাচ্ছিলেন। মমতা ব্যানার্জিও এখন সেই কাজই করছেন।” আর এরপরই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে তিনি বলেন, “গ্রামে এসে দেখলাম মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতা ধরে রাখার জন্য কতটা নৃশংস হতে পারেন। একটা 14 বছরের শিশুকে গুলি করা হয়েছে।”

এদিকে পাত্রসায়রের ঘটনায় বিজেপির তমাল কান্তি গুইকে পুলিশ গ্রেফতার করলে এদিন তার বিরোধিতা করেন মুকুল রায়। তিনি বলেন, “গুলি চালানোয় দোষীদের গ্রেপ্তারের মুক্তি না হলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে।” এদিন তাৎপর্যপূর্ণভাবে শুভেন্দু অধিকারীর কথা তুলে ধরে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দেন বিজেপির এই‌ চানক্য।

তিনি বলেন, “তৃণমূলের একজন নেতা জনসংযোগ যাত্রা করে জনসমর্থন ফিরিয়ে আনার চেষ্টা করছেন, আর মুখ্যমন্ত্রী এলাকার মানুষের মুখে জয় শ্রীরাম সহ্য করতে না পেরে পুলিশকে গুলিচালানোর নির্দেশ দিচ্ছেন।” সব মিলিয়ে এবার পাত্রসায়রে গিয়ে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেতা মুকুল রায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!