এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিকে হটাতে কংগ্রেস সিপিআইএমের সাথে জোট নিয়ে মমতাকে কটাক্ষ মুকুলের

বিজেপিকে হটাতে কংগ্রেস সিপিআইএমের সাথে জোট নিয়ে মমতাকে কটাক্ষ মুকুলের

রাজনীতিতে উলটপুরান স্বাভাবিক ব্যাপার। কখন কার কোন রণনীতি হবে, তা নিশ্চিত করে বলতে পারবে না কেউই। এইতো যেমন গতকাল বিধানসভার অধিবেশনে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাম এবং কংগ্রেসের সঙ্গে জোট করার আহ্বান জানান।

প্রসঙ্গত, বুধবার বিধানসভায় রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর ভাষণের ওপর জবাবী বক্তৃতায় অংশগ্রহণ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই কংগ্রেসের বিরোধী দলনেতা আব্দুল মান্নান এবং বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীর উদ্দেশ্যে তিনি বলেন, “মান্নান দা এবং সুজন বাবু আমাদের এবার একসঙ্গে আসা দরকার।” যার ফলে এই ঘটনাটি নিয়ে রাজ্য রাজনীতিতে আলোরন পড়ে যায়। তাহলে কি এবার বিজেপিকে আটকাতে মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসের হাত ধরবেন, তা নিয়ে জল্পনা চলে বিভিন্ন মহলে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

 

যদিও এই নিয়ে মুখ খুলে তৃণমূলের সঙ্গে জোট বাঁধতে অস্বীকার করেছে কংগ্রেস সিপিআইএম দুই তরফই। এদিকে এই নিয়ে বিজেপিনেতা মুকুল রায় এদিন মুখ খোলেন এবং কটাক্ষ করে বলেন যে, মমতা মানলেন যে তাঁর বিজেপির বিরুদ্ধে একা লড়ার ক্ষমতা নেই। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকে পাল্টা কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!