এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মিথ্যা মামলা, দেবশ্রী থেকে শোভন- সব বিষয়েই অকপট হয়ে মুখ খুললেন মুকুল রায়

মিথ্যা মামলা, দেবশ্রী থেকে শোভন- সব বিষয়েই অকপট হয়ে মুখ খুললেন মুকুল রায়

Priyo Bandhu Media

কেউ বলেন ‘চাণক্য’, কেউ বলেন ‘গদ্দার’ – মুকুল রায় এখন এভাবেই পরিচয় পাচ্ছেন বঙ্গ-রাজনীতিতে। নিন্দুকদের মতে সারদা, নারদা থেকে বাঁচার জন্যই মুকুল রায় একসময় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু নারদা মামলা এখনো মুকুল রায়ের পিছু ছাড়েনি। সিবিআই এর সামনে এখনো প্রায়ই হাজিরা চলছে তাঁর। বৃহস্পতিবার দিল্লি সিবিআই দপ্তর থেকে নারদার জেরা সেরে কলকাতার বিমানবন্দরে ফেরেন মুকুল রায়।

সেখানে দাঁড়িয়েই তিনি এদিন বলেন, ‘আমি সব ধরনের তদন্তের মুখে দাঁড়াতে প্রস্তুত। বুধবার এবং বৃহস্পতিবার মিলে আমি আটঘণ্টা সিবিআইকে ফেস করেছি। কারণ, আমি বলেছি তদন্তকারীরা তদন্ত করতে এসেছে, সে তো পায়ে হেঁটে আসেনি! সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে এসেছেন আগেও বলেছি এখনও বলছি যে কোন তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত।’ প্রসঙ্গত, নারদ কাণ্ডে বুধবার সিবিআইয়ের মুখোমুখি হন মুকুল রায়। বলা হচ্ছে, আটঘন্টা ধরে সিবিআই তাঁকে জেরা করে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে, রেলবোর্ড প্রতারণা মামলায় হাইকোর্ট মুকুল রায়ের গ্রেফতারি খারিজ করে দিয়েছে। নির্দেশ দিয়েছেন 5 সেপ্টেম্বর পর্যন্ত মুকুল রায়কে গ্রেপ্তার করা যাবে না। এদিন সেই প্রসঙ্গে তিনি জানান, ‘পশ্চিমবঙ্গ যেটা চলছে – মিথ্যা মামলা দিয়ে মানুষকে হেনস্থা করা হচ্ছে। আমার বিরুদ্ধে 29 টা মামলা হয়েছিল। এই নিয়ে ত্রিশটা। প্রত্যেকটা তে আমি আইনি লড়াইয়ে আছি। ধন্যবাদ জানাই বিচারব্যবস্থাকে, সঠিক সময়ে সঠিক জায়গায় দাঁড়িয়ে বিচারের বাণী নীরবে থামেনি। আমার বিরুদ্ধে মামলা হয়েছে, আমি মহামান্য হাইকোর্টের দ্বারস্থ হয়েছি মহামান্য হাইকোর্ট রায় দিয়েছে।’

এদিন তিনি দেবশ্রী রায় প্রসঙ্গেও মুখ খোলেন। তিনি জানান, ‘এ ব্যাপারে কোন কথা নেই। দিলীপদা রাজ্য সভাপতি, দিলীপদার কাছে যেকোন মানুষ যেতেই পারেন। সুতরাং এটার মধ্যে অন্য কোন গল্প খোঁজা ঠিক নয়।’ সাথে অরবিন্দ মেনন পরিচালিত বিজেপির বৈঠকে শোভনের অনুপস্থিতির প্রসঙ্গে তিনি বলেন, ‘দলের বৃদ্ধির জন্য সে দৌড়ঝাঁপ করতেই পারে এটাকে অন্যভাবে ব্যাখ্যা করার কোনো কারণ নেই।’ সবমিলিয়ে সিবিআইকে ‘ফেস’ করে এসে কলকাতা হাইকোর্টেও ‘প্রতারণা মামলায়’ স্বস্তি পেয়ে বেশ ফুরফুরে মেজাজেই এদিন পাওয়া গেল গেরুয়া শিবিরের অন্যতম শীর্ষনেতা মুকুল রায়কে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!