এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তিন হেভিওয়েট তৃণমূল সাংসদের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা, মুখ খুললেন মুকুল রায় – জানুন বিস্তারিত

তিন হেভিওয়েট তৃণমূল সাংসদের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা, মুখ খুললেন মুকুল রায় – জানুন বিস্তারিত

আজ সকালে এক সর্বভারতীয় ইংরেজি দৈনিকে একটি খবর প্রকাশিত হয় – যেখানে সুস্পষ্ট ভাবে জানানো হয়েছে তৃণমূল কংগ্রেসের তিন হেভিওয়েট বর্তমান সাংসদ মুকুল রায়ের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রেখে চলেছেন – ফলে আগামী লোকসভা নির্বাচনে তাঁরা শাসকদলের টিকিট নাও পেতে পারেন। আর তাই তাঁরা তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করতে পারেন।

ওই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এই তিন তৃণমূল কংগ্রেস সাংসদ হলেন আরামবাগ কেন্দ্রের অপরূপা পোদ্দার আফরিন আলি, বিষ্ণুপুর কেন্দ্রের সৌমিত্র খাঁ ও বোলপুর কেন্দ্রের অনুপম হাজরা। প্রসঙ্গত, এই তিন সাংসদই ২০১৪ সালে প্রথমবার লোকসভা নির্বাচনে জিতে দিল্লিতে যান সাংসদ হিসাবে। সবথেকে বড় কথা তিনজনকে নিয়েই কোনো না কোনো সময় বিতর্ক হয়েছে সাংসদ হওয়ার পর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এই খবরের পরিপ্রেক্ষিতে আমরা টেলিফোনে বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করি। মুকুলবাবু দলীয় সভা সেরে ফেরার পথে জানান, যাঁদের নাম করলেন তাঁদের সকলের সঙ্গেই আমার ব্যক্তিগত স্তরে যোগাযোগ ও সুসম্পর্ক আছে। তবে, শুধু এঁরাই নন, তৃণমূল কংগ্রেসের আরও অনেক নেতা-কর্মীর সঙ্গেই আমার ব্যক্তিগত স্তরে অত্যন্ত সুসম্পর্ক আছে – একথা আমি অস্বীকার করব না। তবে, তাঁদের সঙ্গে দলবদল বা বিজেপিতে যোগদান নিয়ে কোনো কথা বা আলোচনাই হয় নি। সুতরাং, এই নিয়ে জল্পনা করা অর্থহীন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!