এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে রাজ্যের দুই মন্ত্রীকে তলব করল সিবিআই জেনে নিন বিস্তারিত

ফের তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে রাজ্যের দুই মন্ত্রীকে তলব করল সিবিআই জেনে নিন বিস্তারিত

নারোদা মামলায় নাম জড়িয়েছে একের পর এক হেভিওয়েট নেতা নেত্রীও মন্ত্রীদের। আর এই নিয়ে এই মামলায় দ্রুত নিষ্পত্তি করতে চাইছে সিবিআই। যে কারণে তৎপরতার সঙ্গে একের পর এক নেতা-নেত্রীদের জেরার জন্য ডাকছে সিবিআই।

জানা যাচ্ছে বাদ নেই বিজেপিতে যোগ দেওয়া শোভন চট্টোপাধ্যায়। তাকেও তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। এ ছাড়া তৃণমূল সাংসদ অপরুপা পোদ্দারকেও ডাকা হয়েছে।

কিন্তু এর থেকেও বড় খবর হল রাজ্যের দুই মন্ত্রী শুভেন্দু অধিকারী এবং সুব্রত মুখোপাধ্যায়কে তলব করেছে সিবিআই। জানা যাচ্ছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই নিজাম প্যালেসে তাদের দপ্তরে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। শুভেন্দু বাবু ও সুব্রতবাবুকে যদিও এই মামলা নিয়ে আগেও দুই মন্ত্রীকে জেরা করেছে সিবিআই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তবে তৃণমূলের তরফ থেকে বারবার এ নিয়ে অভিযোগ করা হয়েছে যে রাজনৈতিক হিংসা চরিতার্থ করার জন্যই বারবার এভাবে তাদের দলের নেতা-নেত্রীদেরকে ডেকে নিয়ে যাওয়া হচ্ছে এবং তাদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে এবং সবকিছুই হচ্ছে কেন্দ্রীয় নেতৃত্বের অঙ্গুলিহেলনে বাংলাকে দখল করার লক্ষ্য নিয়ে। তাদের দাবি তৃণমূল নেতা নেত্রীদেরকে এইভাবে মিথ্যা মামলায় ফাঁসিয়ে তাদেরকে বাংলা থেকে উচ্ছেদ করার চেষ্টা করছে।

যদিও বিজেপির পাল্টা দাবি এই যে তৃণমূল নিজেদের দোষ ঢাকতে বিজেপির নামে এইভাবে দোষ দিচ্ছে। কেননা নারোদা সারদা কাণ্ডে যাদের নাম আছে তারা তৃণমূলই থাকুক কিংবা বিজেপিতে তাদেরকে ডাকা হচ্ছে।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই সারদাকাণ্ডে মুকুল রায়কে ফের জেরার জন্য ডাকা হয়েছে এবং শোভনবাবু সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন কিন্তু তা সত্ত্বেও তাকে সিবিআই নারদ কাণ্ডে জেরার জন্য ফের তলব করেছে। ফলে বিজেপিতে এর মধ্যে কোনোভাবেই জড়িত নয় সেটা পরিষ্কার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!