এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লাইফ সাপোর্টে ছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায় – দেখতে গেলেন অভিষেক থেকে মুখ্যমন্ত্রী!

লাইফ সাপোর্টে ছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায় – দেখতে গেলেন অভিষেক থেকে মুখ্যমন্ত্রী!

হঠাৎ করে প্রচন্ড অসুস্থ হয়ে পড়লেন বীজপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা বিজেপি নেতা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়। গতকাল রাত থেকেই তিনি অসুস্থ হতে থাকেন – এরপর হঠাৎ করেই শুরু হয় প্রচন্ড বমি। আর বমির সঙ্গে রক্তও বেরোতে থাকায় রীতিমত আতঙ্কিত হয়ে পড়েন শুভ্রাংশুবাবুর পরিবার।

তড়িঘড়ি শুভ্রাংশুবাবুকে কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি করার সাথে সাথেই তাঁকে বেশ কিছুক্ষন লাইফ সাপোর্টে রাখতে হয়। খবর পেয়েই নিজের সব কর্মসূচি বন্ধ রেখে পুরুলিয়া থেকে কলকাতায় ফেরেন মুকুল রায়। ছুটে যান বেসরকারি নার্সিংহোমে। সেখানে ছেলের সঙ্গে দেখা করে কথা বলেন চিকিৎসাকারী ডাক্তারদের কাছে। তাঁদের সঙ্গে কথা বলে আশ্বস্ত হন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ডাক্তাররা মুকুলবাবুকে জানান, শুভ্রাংশুবাবুর শারীরিক অবস্থা বেশ স্থিতিশীল। কিছুক্ষনের মধ্যেই তাঁকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হবে। চিকিৎসকদলের কথায় আশ্বস্ত হয়ে নার্সিংহোম ছাড়েন মুকুলবাবু। এদিকে মুকুলবাবু বেরিয়ে যাওয়ার বেশ কিছুক্ষন বাদে হাসপাতালে এসে শুভ্রাংশুবাবুকে দেখে যান তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এমনকি শুভ্রাংশুবাবুর অসুস্থতার খবর পেয়ে নার্সিংহোমে ছুটে আসেন স্বয়ং মুখ্যমন্ত্রী। কিছুক্ষন আগেই এই প্রসঙ্গে মুকুলবাবুর এক পারিবারিক ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আমাদের টেলিফোনে কথা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক রায়-বাড়ির সেই ঘনিষ্ঠ শুভানুধ্যায়ীর দাবি, এই মুহূর্তে স্থিতিশীল আছেন শুভ্রাংশুবাবু। এমনকি চিকিৎসকদল যেমন জানিয়েছিলেন মুকুলবাবুকে, সেই মত শুভ্রাংশুবাবুকে ইতিমধ্যেই জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়েছে। সব ঠিক থাকলে আগামীকাল বা পরশু তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়াও হতে পারে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!