এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুকুল রায়ের গাড়িতে দফায় দফায় তল্লাশি, সিভিক পুলিশ দিয়ে ছবি, পাল্টা বিস্ফোরক অভিযোগ

মুকুল রায়ের গাড়িতে দফায় দফায় তল্লাশি, সিভিক পুলিশ দিয়ে ছবি, পাল্টা বিস্ফোরক অভিযোগ

সারা দেশের সঙ্গে রাজ্যেও চলছে ষষ্ঠ দফার নির্বাচন – আজ সকাল থেকেই মেদিনীপুর, ঘাটাল, বাঁকুড়া, বিষ্ণুপুরের মত লোকসভা আসনে ছাপ্পা, বিরোধী এজেন্ট বসতে না দেওয়া, বিরোধী প্রার্থীদের মারধর, গাড়ি ভাংচুর প্রভৃতি ঘটনায় সরগরম রাজ্য-রাজনীতি। কিন্তু, তার মাঝেই এবার বিজেপি নেতা মুকুল রায়কে রাজ্য পুলিশ দিয়ে ‘অসুবিধায় ফেলার চেষ্টা করার’ মত গুরুতর অভিযোগ উঠল। পাল্টা বিস্ফোরক আনলেন বিজেপি নেতা মুকুল রায়ও।

মুকুল রায় বাংলায় বিজেপির ভোট-ম্যানেজার হলেও আদতে তিনি বর্তমানে দিল্লির ভোটার। আজ দিল্লিতে ভোট দিতে গিয়েছিলেন তিনি, আর ভোট দিয়ে কলকাতায় নেমে গাড়িতে উঠতে গেলে – তাঁকে ও তাঁর গাড়িতে ভালো করে তল্লাশি চালায় পশ্চিমবঙ্গ পুলিশের একটি দল। তল্লাশিতে কিছু না পেয়ে, পুলিশের এই দলটি মুকুলবাবুকে যেতে দেন। কিন্তু, মুকুলবাবুর গাড়ি বিমানবন্দর থেকে বেরোতেই ফের কৈখালী মোড়ে পশ্চিমবঙ্গ পুলিশের আরেকটি দল তাঁর গাড়ি থামিয়ে তল্লাশি চালায়।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

কিন্তু, বলা বাহুল্য, এবারও বিজেপি নেতা মুকুল রায়ের গাড়ি থেকে কিছুই বের করতে পারে না পশ্চিমবঙ্গ পুলিশ। কিন্তু এই তল্লাশি চালানোর সময় জনৈক যুবক মুকুল রায়ের গাড়ির ভেতরের ছবি তুলতে থাকে। মুকুল রায়ের সঙ্গে থাকা বিজেপি কর্মীরা ওই যুবককে চেপে ধরলে তিনি জানান, পেশায় তিনি সিভিক পুলিশ। কার নির্দেশে কেন তিনি ঐভাবে ছবি তুলছিলেন তার কোনো সদুত্তর দিতে পারেননি। এদিকে, বারবার তাঁর গাড়ি থামিয়ে তল্লাশি চালানো নিয়ে পুলিশকে পাল্টা প্রশ্ন করেন মুকুল রায়। জবাবে পুলিশ জানায়, ‘রুটিন তল্লাশি’।

এরপরেই, মুকুলবাবু পুলিশের কাছে দাবি করেন, তাঁর গাড়ি ‘সার্চ’ করে কিছু পাওয়া যায় নি – পুলিশ একথা লিখিতভাবে দিক। এই নিয়ে পুলিশের সঙ্গে মুকুল রায়ের তীব্র বচসা বাঁধে, কিন্তু পুলিশ কোনোমতেই লিখিত আকারে তা দিতে রাজি হয় না বলে বিজেপি সূত্রে জানা গেছে। এদিকে সামগ্রিক ঘটনায় চূড়ান্তভাবে ক্ষুব্ধ মুকুল রায় পাল্টা অভিযোগ করেন, রাজনৈতিক উদ্দেশেই এই তল্লাশি চালানো হয়েছে। তিনি বিমানবন্দর থেকে বেরনোর আগেই রাজ্যের এক মন্ত্রী, টাকা নিয়ে গাড়িতে উঠেছেন – যদিও সেই মন্ত্রীর গাড়িতে কোনও তল্লাশি চালায়নি রাজ্য-পুলিশ বলেও অভিযোগ জানিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়!

Top
error: Content is protected !!