এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার মির্জার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মুকুল রায় , জেনে নিন

এবার মির্জার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মুকুল রায় , জেনে নিন


নারদ কাণ্ডে, গ্রেফতার এস এম এইচ মির্জাকে। সিবিআই গ্রেফতার করেছে আজ।এই প্রথম নারদ তদন্তে কাউকে গ্রেফতার করলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। ইতিমধ্যেই তাঁর শারীরিক পরীক্ষা করা হয়েছে। তিনি সুস্থ আছেন।

নারদ স্টিং ফুটেজে টাকা নিতে দেখা গিয়েছিল মির্জাকে। কেন তিনি টাকা নিয়েছিলেন, সে বিষয়ে একাধিক বার জেরা করা হয়। তাঁর বক্তব্যে অসঙ্গতি ধরা পড়ায় শেষ পর্যন্ত বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করা হয়।

আর নারদকাণ্ডে এই প্রথম গ্রেফতারির পর বার বার একটি নাম ভেসে উঠছে তা হলো মুকুল রায়ের নাম। তখন তৃণমূলে থাকা মুকুল রায়ের সঙ্গে এসএমএইচ মির্জার সুসম্পর্ক ছিল বলে অভিযোগ। এছাড়া অভিযোগ তিনিই নাকি মির্জার কাছে ম্যাথ্যুকে পাঠিয়েছিলেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই নিয়ে মুকুল রায় বলেন,”আদালতের নির্দেশে তদন্ত করছে সিবিআই। নিজের ইচ্ছায় তদন্ত করছে না। তদন্তের সাপেক্ষে যেটা প্রয়োজন করবে সেটাই করবে।”

নারদকাণ্ডে তাঁর নাম জড়ানো নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি সেই সময় নির্বাচনে দাঁড়ায়নি। অনেক ছবি প্রতিটা টিভি দেখিয়েছে কোথাও আমাকে কেউ দেখাতে পারেনি। আমি টাকা নিইনি।”

সাথেই মির্জার কাছে পাঠানোর প্রসঙ্গে দাবি করেন ,”ওরা ব্যবসার জন্য এসেছিলেন। আমি তখন মির্জার সঙ্গে দেখা করতে বলি। কোনও টাকা লেনদেনের কথা বলিনি।ওরা বর্ধমানে ব্যবসা করতে চেয়েছিল। জমি-জায়গা পেতে গেলে পুলিস সুপারদের লাগে।”

তিনি জানান ”নারদ-সারদা দুটো আলাদা মামলা। গরিব মানুষ প্রতারিত হয়েছেন। নারদা ঘুষের মামলা। দুটোই আইনের চোখে অপরাধ। আমি চাই সত্য উদঘাটন হোক অভিযোগ প্রমাণিত হলে শাস্তি দেওয়া হোক।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!