এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীর ছবি বিক্রির সূত্র ধরে এবার কি মুকুল রায়কে টানাটানি শুরু সিবিআইয়ের?

মুখ্যমন্ত্রীর ছবি বিক্রির সূত্র ধরে এবার কি মুকুল রায়কে টানাটানি শুরু সিবিআইয়ের?

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের অন্যান্য শীর্ষনেতারা প্রায়ই বলে থাকেন সিবিআই আদতে কেন্দ্রের হাতের পুতুল। ক্ষমতার অপব্যবহার করে তৃণমূল কংগ্রেসকে বিপদে ফেলার জন্যই নাকি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতা-মন্ত্রীকে সিবিআই লাগিয়ে হয়রানি করা হচ্ছে। এর সঙ্গেই বাতাসে জল্পনা, লোকসভা নির্বাচন যত এগিয়ে আসবে ততই নাকি তৃণমূল কংগ্রেসের নেতাদের পিছনে লাগবে সিবিআই।

আর সেই জল্পনাকেই সত্যি করে এবার মুখ্যমন্ত্রীর আঁকা ছবি বিক্রি নিয়ে নড়াচড়া শুরু হতে চলেছে বলে তীব্র জল্পনা ছড়িয়েছে। বিভিন্ন সময়ে জল্পনা ছড়িয়েছে, মুখ্যমন্ত্রীর আঁকা একটি ছবি এক কোটি ছিয়াশি লক্ষ তাকে কেনেন সরদার কর্ণধার সুদীপ্ত সেন। এমনকি, মুখ্যমন্ত্রীর আঁকা ছবি কিনেছেন রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু বা তৃণমূলের ঘনিষ্ঠ বলে পরিচিত ব্যবসায়ী শিবাজি পাঁজা। যদিও, এইসব ক্ষেত্রে ছবি বিক্রির অঙ্কটা ৫০ লাখের আশেপাশে বলে জল্পনা ছড়ায়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর তাই, এবার সেই খবরের সত্যতা যাচাই করতে আসরে নামছে সিবিআই বলে জানা গেছে। এই প্রসঙ্গে ইতিমধ্যেই শিবাজি পাঁজার পাশাপাশি তাঁরই ব্যবসায়িক অংশীদার কৌস্তব রায়কে জেরা করেছে সিবিআই বলে জানা গেছে। সেই জেরার মুখে দাঁড়িয়ে তাঁরা জানিয়েছেন, ২০১১ সালে তাঁদের সংস্থার মুনাফা থেকে ছবি কেনা হয়েছিল। এর সাথেই তাঁরা নাকি জানিয়েছেন, তাঁরা যে ছবি কিনেছিলেন সেই টাকা গিয়েছিল তৎকালীন তৃণমূলের মুখপত্রের অ্যাকাউন্টে।

যদিও, সিবিআইয়ের পরবর্তী প্রশ্ন ছিল এত দাম দিয়ে ছবি কেনার কারণ কি? ছবির যদি সত্যিই এত দাম হয় তাহলে তো তা সবার নজরে পরে এমন জায়গায় টাঙিয়ে রাখার কথা – বাস্তবে তা হয় নি কেন? এই প্রশ্নের নাকি কোনো সদুত্তর সামনে আসেনি। আর উল্লেখযোগ্যভাবে যে সময়ের কথা বলা হচ্ছে সেই সময় তৃণমূল কংগ্রেসের মুখপত্রের প্রধান ছিলেন বর্তমান বিজেপি নেতা মুকুল রায়। ফলে সেই সূত্র ধরে তাঁকেও সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হতে পারে বলে জানা যাচ্ছে। সব মিলিয়ে, মুখ্যমন্ত্রীর আঁকা ছবি নিয়ে যে জল্পনা এতদিন চলছিল – তা নিয়ে নাড়াচাড়া শুরু করতে চলেছে সিবিআইএ বলেই জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!