এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মুকুল রায়ের হাত ধরে প্রায় ২.৫ লক্ষ মতুয়া বিজেপিতে ,জোর ধাক্কা শাসকদলে

মুকুল রায়ের হাত ধরে প্রায় ২.৫ লক্ষ মতুয়া বিজেপিতে ,জোর ধাক্কা শাসকদলে

মুকুল রায়ের হাত ধরে প্রায় ২.৫ লক্ষ মতুয়া বিজেপিতে ,জোর ধাক্কা শাসকদলে এমনটাই দাবি বিজেপির। জানা যাচ্ছে গতকাল বৃহস্পতিবার গোপালনগরে মতুয়াদের নিয়ে একটি জনসভা করেন মুকুল রায়। সঙ্গে ছিলেন বাংলার পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মঞ্জুলকৃষ্ণ ঠাকুর, শান্তনু ঠাকুর সহ জেলা নেতৃত্ব।

আর এর পরেই বিজেপি বারাসাতের টুইটের পেজ থেকে একটি টুইট করা হয় যে প্রায় ২.৫ লক্ষ মতুয়া মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন। এমনকি এই টুইটটি রাজ্য বিজেপির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও ট্যাগ করা হয়েছে। আর তার পরের মুহূর্তের ভাইরাল হয়ে যায় খবরটি।

প্রসঙ্গত,এদিন অসম ইস্যুতে মতুয়াদের ভোটব্যাঙ্ক ধরে রাখতে কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায় বিজেপির হয়ে জোর সওয়াল করেন। কৈলাশ বিজয়বর্গীয় বলেন যে, আপনারা নিশ্চিন্ত থাকুন। যাঁরা মতুয়া তাঁরা এনআরসি’র মধ্যে থাকবেন না। প্রধানমন্ত্রী আপনাদের নাগরিকত্ব দেবেন। তিনি বলেন, যাঁরা ধর্মের কারণে, রাজনৈতিক কারণে চলে এসেছেন, সেই আপনারা হলেন শরণার্থী। আমরা আপনাদের বুকে আগলে রাখব। সাথেই তিনি দাবি করেন যে,বাংলাদেশে যারা সংখ্যাগরিষ্ঠ। যারা এ দেশে ঢুকে অরাজকতার সৃষ্টি করে, সেই অনুপ্রবেশকারীদের আমরা এনআরসি’র মাধ্যমে তাড়াব।
অন্যদিকে মুকুল রায় বলেন, এই রাজ্য সরকার মিথ্যার সরকার। অনুপ্রবেশ ও শরণার্থী নিয়ে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে।

এদিকে আজ দিল্লিতে বিজেপির রাজ্য নেতৃত্বকে নিয়ে মহা বৈঠকে বসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। যা নিয়ে রাজ্যে তীব্র জল্পনা যে এবার রাজী সাংগঠনিক ক্ষেত্রে বড়সড় রদবদল হতে চলেছে। আর যদি মতুয়াদের এই যোগদানের খবর সত্যি হয় তবে বড় ধরণের অ্যাডভান্টেজ পেতে চলেছেন মুকুল রায় এমনটাই মত
রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!