এখন পড়ছেন
হোম > রাজ্য > মমতা ব্যানার্জীকে নিয়ে ফের একগুচ্ছ অভিযোগ করলেন মুকুল রায়

মমতা ব্যানার্জীকে নিয়ে ফের একগুচ্ছ অভিযোগ করলেন মুকুল রায়

তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাঁর পুরাতন দল এমনই অভিযোগ বিজেপি নেতা মুকুল রায়ের। এদিন তিনি দাবি করেন যে শুধু একা তিনিই নন তাঁর অনুচর সহ তাঁর ঘনিষ্ট সকলকেই মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে । শাসক দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি‌ বলেন যে মমতা ব্যানার্জ্জী রাজনীতি‌ করার স্পেসটাই‌ দিচ্ছেন না।মুকুল‌ বাবু অবশ্য এই সব কিছুর বিরুদ্ধ সরব হয়েছেন তিনি সংবাদমাধ্যম‌কে জানান, ” বাম আমলে ভোট করতে দেওয়া হত না ঠিকই, কিন্তু সভা-সমিতি করতে গিয়ে বিরোধী নেতা হিসাবে বাঁধা পাইনি। বর্তমান সরকার সেটাও করতে দিচ্ছে না। বিরোধীদের রাজনীতি করার জায়গা টুকুও দিচ্ছে না।”
মুকুল বাবুর দাবী বর্তমান সরকারের বিরুদ্ধে মানুষের কি মতামত তা শুনতেই বাধ্য নয় সরকার, পাশাপাশি তাঁর অভিযোগ যে বিরোধি‌‌দলে যোগ দেওয়ার পরই তাঁর‌ পিছনে‌ সিআইডি‌ লেলিয়ে দেওয়া হয়। তাছাড়াও যে কোন কাউকে খুন , গাঁজা পাচার কিমবা চুরির মামলায় ফাঁসিয়ে দিচ্ছে সরকার। মুকুল বাবু তাঁর বক্তব্যের সপেক্ষে উদাহরন দিয়ে বলেন যে পুরুলিয়ার শুভ্রজিৎ ‌মাহাতো কে কয়েকদিন আগে মিথ্যা মামলায় ফাঁসানো হয়। মুকুল বাবুর অভিযোগ যে পুরুলিয়ায় তাঁর সভা আয়োজনের ব্যবস্থা করার জন্যই মিথ্যা‌ মামলায় ফাঁসানো হয় শুভজিৎকে।চুরির মামলা নিয়ে আলোচন করার জন্য বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায় পুলিশ এবং তারপর তাঁকে ফাঁসানো হয়। শুভজিৎ এর বাব বলেন, ” আমার ছেলে গাঁজা চিনতেই পারবে না। তাও তাকে দেওয়া হল গাঁজা কেস।সবটাই সাজানো।”
শাসক দল নানা ভাবে মুকুল ঘনিষ্ট দের হেনস্থা করছে, মুকুল রায় এক অভিযোগে বলেন যে দক্ষিণ দিনাজ পুরে তাঁর এক ঘনিষ্টকে পুলিশ ফাঁসায় এবং একদা তাঁর ছায়াসঙ্গী‌এক ছাত্রনেতা কেও‌ পুলিশ নান ভাবে হেনস্থা করে এবং ফাঁসানোরও চেষ্টা করেন। তবে সেই ছাত্র নেতা এখন পলাতক কিন্তু তাও ‌পুলিশ তার ওপর তল্লাসি চালিয়ে যাচ্ছে, তার বাঁকুড়ার বাড়িতেও চলে তল্লাসি।যদিও এইসব অভিযোগের এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাসকদলের কাছ থেকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!