এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড় মাপের স্বস্তি মুকুল রায়ের, পাশে পেলেন এই বাম নেতাকে

বড় মাপের স্বস্তি মুকুল রায়ের, পাশে পেলেন এই বাম নেতাকে

তৃনমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পরই তার বিরুদ্ধে নানারকম চক্রান্ত করা হচ্ছে বলে দাবি করেছিলেন মুকুল রায়। অবশেষে তার সেই দাবিকে সত্যি করে কিছুদিন আগেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। যা নিয়ে রাজ্য বনাম মুকুল রায়ের আইনজীবীর মধ্যে তীব্র টানাপোড়েন শুরু হয়েছিল।

বস্তুত, চলতি বছরের জানুয়ারি মাসে বড়বাজার থেকে 90 লক্ষ টাকা সহ 1 ব্যক্তিকে পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তার করা হয়। আর এরপরই এই ঘটনায় দুর্নীতি ও প্রতারণার মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়। আর এরপরই তদন্তকারীরা জেরা করে জানতে পারেন যে, সেই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। যে ঘটনায় ব্যাঙ্কশাল আদালতের বিচারক সেই মুকুল রায়কে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

কলকাতা পুলিশের পক্ষ থেকেও জেরা করতে চেয়ে সেই বিজেপি নেতাকে নোটিশ পাঠানো হয়। তবে তদন্তে সহযোগিতা করে সেই হাজিরা দেওয়া তো দূর অস্ত, উল্টে দিল্লি হাইকোর্টের বিরুদ্ধে মামলা করেন মুকুলবাবু। এরপর গত 29 জুলাই সেই বিজেপি নেতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ব্যাঙ্কশাল আদালতে বিচারক বড়বাজার থানার ওসিকে আদালতের নির্দেশ কার্যকর করার নির্দেশ দেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে দিল্লি হাইকোর্ট মুকুল রায়ের এই মামলাটি কলকাতা হাইকোর্টে ফেরত পাঠিয়ে দিলে বৃহস্পতিবার সেই মামলার শুনানি অনুষ্ঠিত হয়। আর সেখানেই বড়সড় স্বস্তি পান মুকুল রায়। সূত্রের খবর, এদিন এই শুনানি পর্বে মুকুল রায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টের পক্ষ থেকে খারিজ করে দেওয়া হয়।

এদিকে তাৎপর্যপূর্ণভাবে এদিন বঙ্গের এই বিজেপি নেতার হয়ে হাইকোর্টে মামলা লড়তে দেখা যায় বাম নেতা তথা বিশিষ্ট আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যকে। যে ঘটনায় তোলপাড় হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। সব মিলিয়ে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা খারিজ হয়ে যাওয়ায় তিনি কিছুটা স্বস্তি পেলেও তার হয়ে বাম নেতা মামলা লড়ায় ক্রমশই জলঘোলা হচ্ছে বঙ্গের রাজনৈতিক পরিস্থিতির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!