এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীকে অস্বস্তিতে ফেলে বিস্ফোরক চিঠি ফাঁস মুকুল রায়ের, তীব্র অস্বস্তিতে তৃণমূল

মুখ্যমন্ত্রীকে অস্বস্তিতে ফেলে বিস্ফোরক চিঠি ফাঁস মুকুল রায়ের, তীব্র অস্বস্তিতে তৃণমূল


লোকসভা নির্বাচনের অনেক আগে থেকেই রাজ্যের পুলিশ প্রশাসনকে শাসক দল নিজেদের দাসে পরিণত করেছে বলে অভিযোগ করতে দেখা গিয়েছিল তাঁকে। এমনকি বিভিন্ন ক্ষেত্রে যে জায়গাগুলিতে বিজেপি প্রতিবাদ করছে, ঠিক সেখানেই বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদেরকে জেলে পোরা হচ্ছে বলেও অভিযোগ জানিয়েছিলেন তিনি।

আর লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর রাজ্যে বিজেপির প্রবল উত্থান ঘটলে এবার সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন সৈনিক তথা বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়ের গলায় রাজ্য সরকারেরকে প্রবল অস্বস্তিতে ফেলে দেওয়ার সুর শোনা গেল। যা নিয়ে এখন তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে রাজ্য রাজনীতিতে।

কিন্তু কি এমন জিনিস ফাঁস করলেন মুকুল রায়! যার কারণে অস্বস্তিতে পড়তে চলেছে রাজ্য সরকার! সূত্রের খবর, বুধবার রাজ্য বিজেপির সদর দপ্তরে একটি সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা মুকুল রায় বলেন, “রাজ্য সরকার 20 জন শীর্ষস্থানীয় বিজেপি নেতার বিরুদ্ধে বিভিন্ন মামলা দিয়ে তাদের গ্রেপ্তার করার ফন্দি আঁটছে।”

কিন্তু কে কে রয়েছে সেই তালিকায়! বিজেপি নেতা মুকুল রায়ের দাবি, তিনি নিজে সহ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহা, লকেট চ্যাটার্জি, বাবুল সুপ্রিয়, রূপা গাঙ্গুলী, সায়ন্তন বসু, শমীক ভট্টাচার্য, কৈলাস বিজয়বর্গীয়, জয়প্রকাশ মজুমদার, প্রতাপ বন্দ্যোপাধ্যায় অর্জুন সিং এবং ভারতী ঘোষের মতো নেতা নেত্রীদের নাম রয়েছে। জানা যায়, এদিন এই ব্যাপারে পুলিশের একটি চিঠি ফাঁস করে রাজ্য প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন বঙ্গের এই হেভিওয়েট বিজেপি নেতা।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বস্তুত, লোকসভা নির্বাচনে এবার মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 এর টার্গেট দিয়েও তার স্বপ্ন পূরণ করতে পারেননি। উল্টে বিজেপি বাংলা থেকে 18 টি আসন নিজেদের দখলে নিয়ে নিয়েছে। ফলে একপ্রকার তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে গেরুয়া শিবির। আর তাই ভোটের ফলাফল প্রকাশের পর গেরুয়া শিবিরের উত্থানে আতঙ্কিত হয়ে উঠেছেন তৃণমূল নেত্রী। আর তার জেরেই দিকে দিকে বিজেপি কর্মী সমর্থকদের ওপর প্রতিহিংসাপরায়ন আচরণ চালানো হচ্ছে বলে অভিযোগ তুলতে দেখা গেছে বিজেপি নেতাদের।

আর এই পরিপ্রেক্ষিতেই এবার রাজ্য পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক চিঠি ফাঁস করে তাদের গ্রেপ্তার করার ফন্দি আঁটছে প্রশাসন বলে নিজের প্রাক্তন নেত্রীর বিরুদ্ধে মুকুল রায়ের এহেন বিষোদগার অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মত বিশেষজ্ঞ মহলের। তবে বিজেপি নেতা মুকুল রায়ের পেশ করা চিঠির কোনোরকম সত্যতা যাচাই করে দেখেনি প্রিয়বন্ধু মিডিয়া।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!