এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > তৃণমূলের বিরুদ্ধে হাজার হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ আনলেন মুকুল রায়

তৃণমূলের বিরুদ্ধে হাজার হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ আনলেন মুকুল রায়

তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েই তাঁর প্রাক্তন দলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনছেন মুকুল রায়। বিশ্ববাংলা-জাগোবাংলা দিয়ে শুরু, এবার হাজার হাজার কোটি টাকার দুর্নীতির নয়া বোমা ফাটালেন এককালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত এই সৈনিক। বারাসতের চাঁদপাড়ার মাঠে এক প্রকাশ্য জনসভা থেকে মুকুল রায় আজ এই অভিযোগ আনেন। ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমে কলকাতা ও পরে রাজ্যের সৌন্দর্য্যায়নের জন্য নীল-সাদা রঙ করেন ও ত্রিফলা বাতি লাগান। মুকুল রায়ের অভিযোগের তীর ওই সৌন্দর্য্যায়ন প্রক্রিয়ার দিকেই।
লকেট চট্টোপাধ্যায়, শমীক ভট্টাচার্য ও রীতেশ তিওয়ারিকে পাশে বসিয়ে মুকুলবাবু অভিযোগ আনেন, নীল-সাদা রং নিয়ে কয়েক হাজার কোটি টাকা দুর্নীতি করেছে তৃণমূলের সরকার। ত্রিফলা বাতি লাগানো ঘিরেও কয়েক হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে তিনি অভিযোগ করেন। মুকুল রায় ওই সভা থেকেই ত্রিফলা বাতি লাগানো ও নীল-সাদা রংয়ের খরচের হিসেব প্রকাশ্যে আনার দাবি জানান।
এর সঙ্গেই ভোট জিততে রাজ্যের শাসকদল তীব্র সন্ত্রাসের পথ বেছে নিচ্ছেন বলেও অভিযোগ আনেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী শিল্প ধরতে বিদেশে তো যাচ্ছেন। কিন্তু শিল্প আর ধরা দিচ্ছে কই। কটা শিল্প এসেছে এই ছ-বছরে। শুধু বাগাড়ম্বরই হয়েছে, কাজের কাজ কিছুই হয়নি। তৃণমূলও বিগত বাম সরকারের পন্থা অবলম্বন করে সহিংস পথে ভোট জিততে আগ্রহী। মুখে যতই উন্নয়নের কথা বলুন মুখ্যমন্ত্রী, তা হয়নি। এবারও নির্বাচনের নামে প্রহসন করেই জিততে চাইছে তৃণমূল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!