এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > আলোরানীর হাত ধরে বড়সড় ভাঙ্গন মুকুল গড়ে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ প্রায় দেড় হাজার কর্মী সমর্থকের

আলোরানীর হাত ধরে বড়সড় ভাঙ্গন মুকুল গড়ে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ প্রায় দেড় হাজার কর্মী সমর্থকের


তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাবার পর মুকুল রায় তৃণমূলকে ভাঙার দাবি তুলেছিলেন। লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বড় বড় নেতা নেত্রীরা, যার মধ্যে রয়েছেন অর্জুন সিংও।এদিকে লোকসভা ভোটে বিজেপি ভালো ফল করতেই তৃণমূল ভাঙতে শুরু করেছে ঝড়ের মতো। মুকুল পুত্রও এখন বিজেপিতে। ফলে উত্তর উত্তর ২৪ পরগনায় প্রায় ই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান চলছে।

কিন্তু এদিন উলোট পুরান দেখা গেলো। বারাসতে তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক হয়। আর সেই বৈঠকে গেরুয়া শিবির ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন প্রায় ১ হাজার ৩০০ কর্মী। গতকাল ২১ শে জুলাই দলের শহিদ দিবস উপলক্ষে বারাসতে তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক হয়।এদিন সেখানে উপস্থিত ছিলেন আলোরানি সরকার, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূল কাউন্সিলর সুজিত দাস, কমল অধিকারী, রিঙ্কু সিংহরায়, সুভাষ চক্রবর্তী, উৎপল দাশগুপ্ত, কেয়া ঘোষ প্রমুখ। সেখানেই গারুলিয়া থেকে ৫৪৮ জন ও বারাসত থেকে ৭৭৮ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। এনেদের হাতে দলীয় পতাকা তুলে দেন খাদ্যমন্ত্রী।জানা যাচ্ছে এই যোগদানের পিছনে রয়েছেন আলোরানীর ভূমিকা। তিনিই কি এবার কাঁচরাপাড়াতে তৃণমূলের মুখ হয়ে উঠছেন বলে ধারণা রাজনৈতিকমহলের।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তৃণমূলে ফিরে এসে তাঁরা দাবি করেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখায় তাঁরা আবার ফিরলেন। এদিকে তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে যে বিজেপি ভুল বুঝিয়েই এইভাবে দলবদল করাচ্ছে। তবে এতে শেষ রক্ষা হবে না কারণ সবাই ফের তৃণমূলে ফিরে আসবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!