এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > “অগ্রজ” বিজেপি নেতা মুকুল রায়ের সুরে সুর মিলিয়ে ফের জল্পনা বাড়াবেন সব্যসাচী

“অগ্রজ” বিজেপি নেতা মুকুল রায়ের সুরে সুর মিলিয়ে ফের জল্পনা বাড়াবেন সব্যসাচী

লোকসভা ভোটের আগে থেকেই দলের অন্দরে তার নানা মন্তব্যে জল্পনা ছড়িয়েছিল। কখনও বিজেপি নেতা মুকুল রায়ের তার বাড়িতে এসে লুচি আলুর দম খাওয়ার ঘটনা, আবার কখনও বা প্রকাশ্যে গেরুয়া তিলক পড়ে ধনী দেওয়া – বিভিন্ন ঘটনায় তিনি দলকে অস্বস্তিতে ফেলেছেন বলে অভিযোগ তার বিরুদ্ধ গোষ্ঠীর। হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি বিধাননগর পৌরসভার মেয়র তথা তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত।

বর্তমানে তিনি তৃণমূলে থাকলেও তার রাজনৈতিক ভবিষ্যৎ কোন দিকে মোড় নেবে, তা নিয়ে সন্দিহান রাজনৈতিক মহল। বেশিরভাগ সময়ই বিজেপির সুরে সুর মিলিয়ে দলকে অস্বস্তিতে ফেলায় বর্তমানে দলের মূলস্রোত থেকে অনেকটাই পেছনের সারিতে রয়েছেন তিনি। আর এহেন একটা পরিস্থিতিতে এবার বিজেপি নেতা মুকুল রায়ের সুরে সুর মিলিয়ে ফের বিতর্কের শিরোনামে চলে এলেন বিধাননগর পৌরসভার মেয়র তথা তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত।

প্রসঙ্গত, নির্বাচনের পর থেকেই ভাটপাড়ায় ঘটে চলে একের পর এক সন্ত্রাসে বর্তমানে উত্তপ্ত রাজ্য। আর বৃহস্পতিবার সেই ভাটপাড়া এলাকা পরিদর্শনে গিয়েছিলেন অভিনেত্রী অপর্ণা সেন সহ একাধিক বিদ্বজ্জনেরা। আর এই ঘটনার পরই সেই বিদ্বজ্জনদের উদ্দেশ্যে হালকা কটাক্ষ ছুড়ে দেন বিজেপি নেতা মুকুল রায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শুধু ভাটপাড়া নয়, রাজ্যের অনেক জায়গাতেই সন্ত্রাস চলছে। আর সেই সমস্ত জায়গাতেও বিদ্বজ্জনদের যাওয়া উচিত বলে জানান তিনি। তিনি বলেন, “অপর্না দেবী অনেক বড় মাপের মানুষ। কিন্তু তাদের মাথায় রাখতে হবে একমাস আগের নির্বাচনে ভাটপাড়ার জনাদেশ বিজেপির পক্ষে। সুতরাং তিনি যা বলেছেন তা একবার ভেবে বলা উচিত। আমি তাকে অনুরোধ করব, উনি একবার সন্দেশখালিতেও যান। তৃণমূল কিভাবে সন্ত্রাস চালিয়েছে, তা নিজের চোখে দেখে আসুন।”

আর বিজেপি নেতা মুকুল রায়ের এই মন্তব্যের পরই এদিন তার সুরেই সুর মেলাতে দেখা যায় তৃণমূলের সব্যসাচী দত্তকে। সূত্রের খবর, এদিন সব্যসাচী দত্ত বলেন, “যেসব জায়গায় অশান্তি হয়েছে সেই সব জায়গাতেই বিদ্বজ্জনদের যেতে অনুরোধ করছি। তারা যদি আরও কয়েকটা জায়গায় যেতে পারেন, তাহলে ভালই হবে। পশ্চিমবঙ্গে তো শুধু আর ভাটপাড়ায় অশান্তি হচ্ছে না, আরও অনেক জায়গাতেই হচ্ছে। যেমন গুড়াপে অশান্তি হচ্ছে। সেখানেও যেন তারা যান এবং সাধারন মানুষের সঙ্গে কথা বলেন।”

আর তৃনমূল বিধায়কের এহেন মন্তব্যেই এবার শুরু হয়েছে জল্পনা। অনেকেই বলছেন, কেন বিজেপি নেতা মুকুল রায়ের সুরে সুর মিলিয়ে বিদ্বজনদের অন্যান্য জায়গা পরিদর্শন কথা বলতে গেলেন সব্যসাচী দত্ত! তাহলে কি এর ফলে বিধায়কের মন্তব্যেই তৃণমূল আরও অস্বস্থিতে পড়ল না! এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে সর্বত্র।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!