এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বড়সড় বিপাকে মুকুল রায়, নতুন এক প্রতারণা মামলায় নাম জড়ালো বিজেপি নেতার,তদন্তে পুলিশ

ফের বড়সড় বিপাকে মুকুল রায়, নতুন এক প্রতারণা মামলায় নাম জড়ালো বিজেপি নেতার,তদন্তে পুলিশ

একটি আর্থিক দুর্নীতির মামলার তদন্তে পুলিশ ইতিমধ্যে জেরা করেছে মুকুল রায়কে। এবার সেই মামলার নিস্পত্তি হবার আগেই ফের নতুন এক প্রতারণা মামলায় নাম জড়ালো মুকুল রায়ের।

জানা যাচ্ছে যে, 60 লক্ষ টাকার এই প্রতারণা মামলা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। জানা যাচ্ছে যে, বেহালার বীরেন রায় রোডের এক বাসিন্দার অভিযোগ অনুযায়ী মুকুল রায়ের নামে সরশুনা থানায় 60 লক্ষ টাকার প্রতারণা, জালিয়াতি, ষড়যন্ত্র, হুমকির পাশাপাশি দুর্নীতি নিরোধক আইনের একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে ।

সূত্রের খবর, মুকুল রায়ের বিরুদ্ধে ওই বাসিন্দার অভিযোগ “2015 সালে মুকুল রায় যখন রাজ্যসভার সাংসদ ছিলেন তখন অভিযোগকারী দেখা করেন সাংসদ মুকুল রায়ের সঙ্গে। মুকুল রায় তখন অভিযোগকারীর সঙ্গে তিন জনের পরিচয় করিয়ে দেন। ওই তিন জনই সাংসদের ঘনিষ্ঠ। 46 লক্ষ টাকার বিনিময়ে এই অভিযোগকারীকে পূর্ব রেলের জোনাল রেলওয়ে ইউজার্স কনসালটেটিভ কমিটির বা ZRUCC সদস্য করে দেওয়ার কথা বলেন। ওই তিনজন টাকাটা মুকুল রায়ের মাধ্যমেই দাবি করেন। এমনকী ওই তিন ব্যক্তির দিল্লি যাওয়ার বিমানের টিকিটও করে দিতে হয়।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর এ ব্যাপারে যাবতীয় নথিও ওই ব্যক্তি পুলিশকে দিয়েছেন আর সেই নাতির ভিত্তিতেই পুলিশ মুকুল রায়কেই মূল অভিযুক্ত হিসাবে সামনে রেখে এই প্রতারনার মামলার তদন্ত শুরু করছে।যদিও শুধু মুকুল রায়ই নয়, FIR-এ নাম আছে মুকুল-ঘনিষ্ঠ বেশ কয়েকজনেরও । তাদের কাছেও পুলিশ খুব শীঘ্রই পৌঁছাবে।

এদিকে মুকুল রায়ের বক্তব্য, “এমন কিছুই আমি এখনও জানি না। মমতা বন্দোপাধ্যায় রাজনৈতিক ভাবে হেরে গিয়ে আমাকে মিথ্যে মামলায় ফাঁসানোর ঘৃণ্য রাজনীতি শুরু করেছেন”।

তবে সে যাই হোক এই নিয়ে মুকুল রায় যে ফের বড়সড় অস্বস্তিতে পড়তে চলেছেন তা নিয়ে একমত রাজনৈতিকমহল। এখন দেখার কিভাবে তিনি এই অস্বস্তি কাটিয়ে উঠতে পারেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!