এখন পড়ছেন
হোম > জাতীয় > বাম আমলে 55 হাজার খুন, তবুও বামনেতার সঙ্গে ” তলে তলে” মুখ্যমন্ত্রীর সম্পর্ক নিয়ে মুকুলের প্রশ্ন

বাম আমলে 55 হাজার খুন, তবুও বামনেতার সঙ্গে ” তলে তলে” মুখ্যমন্ত্রীর সম্পর্ক নিয়ে মুকুলের প্রশ্ন

Priyo Bandhu Media

2019 এ বিজেপিকে হারাতে একজোট হয়েছে দেশের বিরোধী রাজনৈতিক দলগুলো। বাংলায় দীর্ঘদিন ধরে বাম- তৃনমূলের মধ্যে যে অহিনকুল সম্পর্ক তৈরি হয়েছিল সাম্প্রতিক কালে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কেরলের সিপিএম দলের মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়নের এক বৈঠক নিয়ে সোচ্চার হয়েছেন বিজেপি নেতারা। ট্যুইটারে এ ব্যাপারে নিজের মত প্রকাশ করেছেন একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী এবং বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়। এদিন এ ব্যাপারে ট্যুইট করে তিনি লেখেন, ” 2011 সাল অবধি এই বাংলায় 55 হাজার রাজনৈতিক কর্মী খুন হয়েছেন। মনে রাখা দরকার, এই সব ব্যাক্তিদের আত্মত্যাগের ফলেই আজ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হয়েছেন।” রাজনৈতিক মহলের একাংশের ধারনা, ইতিমধ্যেই সারা দেশে বিজেপি বিরোধী প্রচারে বিভিন্ন রাজ্যে “একের বিরুদ্ধে এক” এই ফর্মুলায় গিয়ে প্রবল সাফল্য পেয়েছে বিরোধী জোট।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও অকংগ্রেসী অবিজেপি জোট গড়ার পক্ষে দীর্ঘদিন ধরেই সওয়াল করে আসছেন। তাঁরই অঙ্গ হিসাবে দিল্লীতে সিপিএম শাসিত কেরলের মুখ্যমন্ত্রীর সাথে বৈঠকও করেছেন তিনি। আর এটাকেই হাতিয়ার করে তৃনমূলের সঙ্গে বামেদের বোঝাপড়া যে রয়েছে তা প্রমানিত করে তৃনমূলের ভোটব্যাঙ্কে ফাটল ধরাতে চাইছেন বিজেপি নেতারা। একদা তৃনমূলের সেকেন্ড ইন কমান্ড তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়ের ট্যুইটে এই মন্তব্য সেদিক থেকে বিজেপির হাতে 2019 এর জন্য নতুন অস্ত্রই তুলে দেবে বলে ধারনা অনেকের।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রে খবর, বিভিন্ন আর্থিক কেলেঙ্কারীতে জর্জরিত মুকুল রায় 2017 র নভেম্বর মাসে ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেন। আর এর পর থেকেই পুরোনো সঙ্গী তৃনমূলের ঘরের গোপন খবর ফাঁস করে দেওয়ার হুমকিও দিতে থাকেন। তাই লোকসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই যেন তৃনমূলের সাথে বিজেপির দ্বৈরথ বাড়ছে। আর সেই দ্বৈরথে বিজেপি কে আরও চাঙ্গা করতে ও বাংলায় পদ্ম ফোটাতে তৃনমূলের বিরুদ্ধে “ছাইচাপা আগুন” হিসাবে মুকুল রায়কেই ভরসা করছেন গেরুয়া শিবিরের নেতারা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!