এখন পড়ছেন
হোম > রাজ্য > জ্যোতি বসুর ‘রোগ’ হয়েছে তাঁর ‘মমতাদির’? মুখ্যমন্ত্রীকে নিয়ে আর কি বললেন মুকুল রায়?

জ্যোতি বসুর ‘রোগ’ হয়েছে তাঁর ‘মমতাদির’? মুখ্যমন্ত্রীকে নিয়ে আর কি বললেন মুকুল রায়?

দীর্ঘ 20 বছরের তৃনমূলের সঙ্গে রাজনৈতিক সম্পর্ক ত্যাগ করে দিল্লী থেকে বিজেপিতে যোগদানের পর যেদিন রাজ্য বিজেপির সদর দপ্তরে এসেছিলেন সেদিনই বলেছিলেন তৃনমূলের অনেক গোপন কথা ফাস করে চমক দেবেন তিনি। কথা দিয়ে কথা রেখেছেনও বিজেপি নেতা মুকুল রায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সূত্রের খবর, 2019 এর লোকসভার আগে ফের তৃনমূলের বিরুদ্ধে অভিযোগের পসরা নিয়ে ময়দানে নেমে পড়েছেন একদা তৃনমূলের এই প্রাক্তন সৈনিক। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের শিল্প টানতে বিদেশ যাত্রা নিয়ে কটাক্ষের সুর শোনা গেল তাঁর গলায়। এমনকী শুধু তাই নয়, এব্যাপারে জ্যোতি বসুর সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাদৃশ্যের কথাও তুলে ধরেন। বিজেপি নেতা মুকুল রায় বলেন, ” আগে দেখতাম চিকিৎসা করানোর নামে মাঝে মধ্যেই বিদেশ যেতেন প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু।

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

আর ফিরে এসে বলতেন নতুন শিল্প এনেছে। আর এখন মমতাদিও শিল্প আনতে বিদেশে যাচ্ছেন, তবে কোনই শিল্প আসছে না।” সাথে সাথে মুকুল রায় ঠাট্টার সহিত আশঙ্কা প্রকাশ করেন, তাহলে কি মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসলেই এই বিদেশ যাত্রার রোগ দেখা দেয়! এদিকে নবান্ন সূত্রের খবর, এ সপ্তাহে চীনে যাওয়ার কথা মুখ্যমন্ত্রীর। আর বঙ্গ বিজেপি মমতার এই সফরকেই খুব একটা ভালো চোখে নিচ্ছে না। এদিন বিজেপি নেতা মুকুল রায় রাজ্যের রাজনৈতিক খুন নিয়েও মুখ্যমন্ত্রীর জবাব দাবি করেন। সব মিলিয়ে লোকসভা ভোটের আগে প্রাক্তন সৈনিক মুকুল রায়ের তিরে বিদ্ধ বঙ্গের শাসকদল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!