এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ভাঙছে – কিন্তু বড়সড় কেউ ধরা দেবেন কি?

মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ভাঙছে – কিন্তু বড়সড় কেউ ধরা দেবেন কি?

প্রায় এক বছরের বেশি সময় অতিক্রান্ত তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। আর বিজেপিতে যোগ দেওয়ার সময়ই সমস্ত জল্পনা-কল্পনাকে বাড়িয়ে সেই মুকুল রায় ঘোষণা করেছিলেন যে, তাঁর হাত ধরে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা, মন্ত্রী, সাংসদ, বিধায়করা নাকি বিজেপিতে যোগদান করবেন!

আর নিজের এই কথাকে কিছুটা হলেও বাস্তবে রূপায়িত করেছেন মুকুলবাবু।কিছুদিন আগেই তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁকে বিজেপিতে যোগদান করানোর পর মমতা বন্দ্যোপাধ্যায়কে মা বলে ডাকা রাজ্যের প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ এবং গতকাল তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি শঙ্কুদেব পণ্ডা এবং 2014 সালের তৃণমূল কংগ্রেসের টিকিটে দিল্লির লড়া অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে বিজেপিতে যোগদান করিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে এই সমস্ত নেতা-নেত্রীরা যোগদান করলেও রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের দাবি, “তৃণমূলের ফেলে দেওয়া বর্জ্য পদার্থই বিজেপি গ্রহণ করছে।” আর এইখানেই একাংশের প্রশ্ন, বিজেপি নেতা মুকুল রায় হেভিওয়েট শাসকদলের নেতা মন্ত্রীরা বিজেপিতে যোগদান করবে বলে মন্তব্য করলেও এখনও তেমনভাবে তৃণমূলের কোনো স্তরের নেতা-নেত্রীকে বিজেপিতে যোগদান করতে দেখা গেল না।

তাহলে কি লোকসভা ভোটের আগে মুকুল রায় নিজের কথা মত আর কোনো চমক দিতে পারবেন না! শুধুমাত্র বর্তমানে তৃণমূলের সাথে কিছুটা দূরত্ব থাকা নেতাদের এনেই বিজেপিতে যোগদান করাবেন তিনি! এই প্রসঙ্গে এদিন মুকুল রায়ের অনুগামীদের দাবি, “অপেক্ষা করুন, অনেক চমক আছে। দাদা কথা দিয়ে কথা রাখেন।”

একইভাবে এই চমকের কথা বলে জল্পনা বাড়িয়ে দিয়েছেন সেই মুকুল রায়ও। সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের কপালে চিন্তার ভাঁজকে বৃদ্ধি করে সেই রাজ্যের শাসকদলের কোন কোন নেতা, মন্ত্রী, সাংসদকে বিজেপিতে যোগদান করাতে পারেন বিজেপি নেতা মুকুল রায় এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!