এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড়সড় দুঃসংবাদ মুকুল রায়ের জন্য, জেনে নিন

বড়সড় দুঃসংবাদ মুকুল রায়ের জন্য, জেনে নিন

বড়সড় দুঃসংবাদ মুকুল রায়ের জন্য সৌজন্যে কলকাতা পুলিশ। জানা যাচ্ছে যে, প্রতারণা ও দুনীতি দমন আইনের একটি মামলায় কলকাতা পুলিশ তাঁর বিরুদ্ধে নোটিশ দিয়েছে তাঁকে জিগ্যাসবাদের জন্য।

জানা যাচ্ছে একটি মামলায় অভিযুক্তদের জেরা করে মুকুল বাবুর নাম পাওয়া গেছে আর সেই কারণেই কলকাতা পুলিশ মুকুল বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে।

এদিকে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারায় নোটিশ আনা হয়েছে মুকুল রায়ের বিরুদ্ধে। আগামিকাল অর্থাত্‍ ৩০শে জুলাই দিল্লিতে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে মুকুল রায়কে।তবে এই নোটিসের বিরুদ্ধে ইতিমধ্যেই বিরোধিতা করে দিল্লি হাইকোর্টের একটি আবেদন করেছেন মুকুলবাবু বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তাঁর দাবি যে মামলায় আগেই শাস্তি হয়ে গিয়েছে, সেই মামলায় নতুন করে কী করে নোটিশ পাঠানো হতে পারে।পাশাপাশি তাঁর প্রশ্ন যে, যে মামলায় আগেই শাস্তি হয়ে গিয়েছে, সেই মামলায় নতুন করে কী করে নোটিশ পাঠানো হতে পারে।

অন্যদিকে মুকুল অনুগামীদের দাবি, তৃণমূলকে মাত দিয়ে লোকসভা ভোটে বিজেপিকে বড় জয় এনে দিয়েছেন মুকুল রায় তাছাড়া যে হারে শাসকদলের ঘর ভাঙছে বাংলার চাণক্য তাতে ভয় পেয়ে এইসব মিথ্যা মামলায় মুকুল বাবুকে ফাঁসানো হচ্ছে। এদিকে পাল্টা দিয়ে তৃণমূলের দাবি,মুকুল রায়কে দিদিই মুকুল রায় করেছে। দিদি ইচ্ছা করলেই এমন অনেক মুকুল রায় রায় করতে পারে।তাই কাউকে মিথ্যা মামলায় ফাঁসানোর কিছু নেই।যাই হোক কি হয় এখন সেটাই দেখার অপেক্ষায় সবাই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!