এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের হাইকোর্টের দ্বারস্থ মুকুল রায়, নতুন করে আবার কি হল! জেনে নিন

ফের হাইকোর্টের দ্বারস্থ মুকুল রায়, নতুন করে আবার কি হল! জেনে নিন

এক অস্বস্তি কাটতে না কাটতেই আরেক অস্বস্তিতে পড়ছেন বঙ্গ বিজেপি চাণক্য মুকুল রায়। এবার রেল বোর্ডের কমিটির সদস্য করিয়ে দেওয়ার নাম করে প্রতারণার মামলায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন তিনি। বস্তুত, গত বুধবার মুকুলবাবুর বিরুদ্ধে মামলা দায়েরের পর এই বিজেপি নেতার আইনজীবী শুভাশিস দাসগুপ্ত জানান, রেল পুলিশ কমিটির সদস্য করিয়ে দেওয়ার নাম করে এক ব্যক্তির কাছে 46 লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন বিজেপি মজদুর ট্রেড ইউনিয়ন নেতা তথা টলিউডে বিজেপির সংগঠনের সভাপতি বাবান ঘোষ। আর এই ষড়যন্ত্রের মামলায় মুকুল রায়ের নাম জড়ানোয় বুধবার তিনি হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

জানা যায়, বিজেপির যুব নেতা বাবান ঘোষের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে সরশুনা থানায় একটি অভিযোগ দায়ের করেন সন্তু গাঙ্গুলী নামে এক যুবক। সেখানে বলা হয় যে, রেলবোর্ডের কমিটির সদস্য করিয়ে দেওয়ার নাম করে 46 লক্ষ টাকা ঘুষ নেওয়া হয়েছে। আর এরপরই সেই বাবান ঘোষকে গ্রেপ্তার করে পুলিশ।

কিন্তু এই অভিযোগে এফআইআর কপিতে মুকুল রায়ের নাম থাকায় চরম অস্বস্তিতে পড়েছেন মুকুলবাবু। আর তাইতো আগাম জামিনের জন্য এদিন হাইকোর্টের দ্বারস্থ হলেন তিনি। সূত্রের খবর, মুকুল রায় আগাম জামিনের যে আবেদন করেছেন, সেই মামলার শুনানি আগামী সপ্তাহে হওয়ার সম্ভাবনা রয়েছে। সব মিলিয়ে সেই শুনানিতে মুকুলবাবুর স্বস্তি নাকি অস্বস্তি বজায় থাকে, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

Top
error: Content is protected !!