এখন পড়ছেন
হোম > রাজ্য > মুকুল রায় প্রসঙ্গে মুখ খুলে একাধিক বিস্ফোরক জবাব দিলীপ ঘোষের

মুকুল রায় প্রসঙ্গে মুখ খুলে একাধিক বিস্ফোরক জবাব দিলীপ ঘোষের

আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে আইনী জটিলতার পাশাপাশি রাজ্যে এই মুহূর্তের সবচেয়ে নজরকাড়া খবর হলো বিজেপি নেতা মুকুল রায়ের সাথে মন কষাকষি চলছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এদিন সমস্ত গুজবকে ফুৎকারে উড়িয়ে দিয়ে দিলীপ বাবু স্পষ্ট ভাষায় জানালেন , মুকুল রায়ের সঙ্গে তাঁর কোনও মতবিরোধ নেই, কোনও মতানৈক্য নেই। তিনি পশ্চিমবঙ্গের বিজেপি রাজ্য সভাপতি। আর মুকুল রায় পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে বিজেপির আহ্বায়ক। তাঁর নির্বাচনে লড়ার অভিজ্ঞতা বেশি। তাই মুকুল রায়কে পঞ্চায়েত ভোটের দায়িত্ব দেওয়া হয়েছে। তাঁরা একসঙ্গে আলোচনা করেই কোনও সিদ্ধান্ত নেন। এখনও পর্যন্ত কোথাও কোনও মতপার্থক্য ঘটেনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তবে পশ্চিমবঙ্গে দলে তিনি-ই শেষ কথা এই ইঙ্গিত তাঁর কথায় সর্বৈব ভাবেই ছিলো। তিনি বললেন, পশ্চিমবঙ্গে দলের কোনও ভালো ফল হলে তাঁর যেমন দায়িত্ব থেকে যায় । তেমনই কোনও ভুল হলে, তার দায়ভারও তাঁর কাঁধেই বর্তায়। পাশাপাশি তিনি মুকুল বাবুর প্রসঙ্গে সিবিআইকে এড়াতেই বিজেপির ছাতার তলায় ‘আশ্রয়’ নেওয়ার অভিযোগ ও নাকচ করে দেন। উলটে তিনি বললেন, সিবিআই হোক বা নির্বাচন কমিশন- কারোর কোনও কাজে বিজেপি কখনও হস্তক্ষেপ করে না। ‘দলছুট’দের নিয়েই বাংলায় বিজেপি জমি তৈরীর চেষ্টা করছে কী না জানতে চাওয়া হলে , দিলীপ বাবু আত্মবিশ্বাসী কন্ঠে বললেন , সিপিএম ছাড়া আর কোনও দল আদর্শ নিয়ে রাজনীতি করেনি। বিজেপির দরজা সবার জন্য খোলা। যাঁরা বিজেপিতে আসতে চান, তাদের সবাইকে-ই স্বাগত। এখানে দলছুটের কোনও প্রসঙ্গ নেই। কিন্তু দলে এসে দলীয় নীতি অনুসারে কাজ করতে হবে। এছারাও সকলকে সতর্কিত করে জানালেন প্রত্যেককে দলীয় নীতি মেনে চলতে হবে ।

আজ থেকে প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক আইডি হল, আমাদের সব খবর, সমস্ত আপডেট পাওয়া যাবে এখানেই – Priyo Bandhu Bengali  (https://www.facebook.com/pbmediaofficial/)

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!