এখন পড়ছেন
হোম > রাজ্য > মুকুল রায়ের হাত ধরে ফের বিজেপিতে যোগদান

মুকুল রায়ের হাত ধরে ফের বিজেপিতে যোগদান

পুরুলিয়া জেলায় বিজেপি কর্মী ত্রিলোচন ও দুলাল কুমারের মৃত্যু নিয়ে রাজনৈতিকমহল তোলপাড় হয়েছে । রাজ্য বিজেপি নেতৃত্বর তরফ থেকে ধর্ণাও দেওয়া হয়। বৃহস্পতিবার পুরুলিয়া জেলার রঘুনাথপুরে রাজ্য বিজেপির বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয় । উপস্থিত ছিলেন বিজেপি রাজ্যনেতা মুকুল রায় । মুকুল রায়ের পাশাপাশি এই সভায় উপস্থিত ছিলেন জেলাস্তরের অন্যান্য নেতা নেত্রীরাও ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, বিজেপির জেলা নেতৃত্ব এবং বিজেপিতে নবাগত প্রাক্তন তৃণমূল নেতা বিষ্ণুচরণ মেহেতা ও প্রাক্তন কংগ্রেস নেতা মৃত্যুঞ্জয় চৌধুরি । এদিন ডাঃ অরিন্দম চ্যাটার্জির নেতৃত্বে প্রায় ২০০ জন প্রাক্তন তৃণমূল ও কংগ্রেস কর্মীকে দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্যনেতা মুকুল রায় ।যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায়। জানা গেছে বিক্ষোভ মিছিল প্রথমে রঘুনাথপুর নতুন বাসস্ট্যান্ড থেকে রঘুনাথপুর মহকুমাশাসকের অফিস পর্যন্ত হয়।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন মুকুল রায় বিক্ষোভসভায় জেলা প্রশাসন ব্যবস্থা ও শাসক দলকে তীব্র আক্রমণ করে বলেন, “পুলিশ প্রশাসন শুধুমাত্র শাসক দলের হয়েই কাজ করছে, নিষ্ক্রিয় প্রশাসন মানুষের বিপদের দিনে আর তাদের পাশে নেই । তারা সরাসরি তৃণমূলের হয়ে কাজ করছে ।” এদিন বিক্ষোভ সভায় তার অভিযোগ ছিল, “বলরামপুরে দুই বিজেপি নেতা ত্রিলোচন ও দুলাল কুমারকে হত্যা করেছে তৃণমূল, কিন্তু পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে কোনোরকম ব্যবস্থা গ্রহণ করেনি ।” এদিন তিনি প্রশাসনকে রীতিমতো হুঁশিয়ারিও দেন প্রসঙ্গত, ভোট পরবর্তী সময়ে বিজেপি কর্মী দুলাল কুমার ও ত্রিলোচন মাহাতোর খুনের সিবিআই তদন্ত সহ একাধিক দাবিতে এই বিক্ষোভ সভার আয়োজন করা হয় ।

Top
error: Content is protected !!