এখন পড়ছেন
হোম > জাতীয় > ফের বিস্ফোরক মুকুল রায়, বহিস্কৃত সাংসদ রয়েছেন বাড়িতে, বিজেপি যোগের সম্ভাবনা

ফের বিস্ফোরক মুকুল রায়, বহিস্কৃত সাংসদ রয়েছেন বাড়িতে, বিজেপি যোগের সম্ভাবনা

তৃণমূল ছেড়ে যেদিন বিজেপিতে যোগদান করেছিলেন বঙ্গ রাজনীতির চাণক্য মুকুল রায়, সেদিনই তৃণমূলের যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, “একটা মুকুল রায় গেলে দলে লক্ষ্যটা মুকুল রায় আসবে।” কিন্তু সময় যত এগিয়েছে, গঙ্গা থেকে যমুনা দিয়ে যত জল গড়িয়েছে, ততই তৃনমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেই মন্তব্যের সঙ্গে বাস্তবের অনেক অমিল খুঁজে পাওয়া গেছে।

এমনকি যে মুকুল রায় দল ছেড়ে গেলেও তৃণমূলে কোনো ফ্যাক্টর হবে না বলে দাবি করেছিলেন স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের চিন্তা বাড়িয়ে এই সেই মুকুলের হাত ধরেই বিজেপিতে যোগদান করতে দেখা গেছে সাংসদ সৌমিত্র খাঁ, তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি শঙ্কুদেব পণ্ডা, তৃণমূলের টিকিটের দিল্লিতে নির্বাচনে লড়া বিশ্বজিৎ চট্টোপাধ্যায় সহ একাধিক শাসকদলের নেতাদের।

তবে শুধু এই তিন চারজনই নয়, সময় যতই যাবে, ততই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের অনেক হেভিওয়েট নেতা, মন্ত্রীরা বিজেপিতে যোগদান করবেন বলে মন্তব্য করেন মুকুল রায়। তবে এদিন সেই মুকুল রায় তৃণমূল থেকে বহিস্কৃত সাংসদ অনুপম হাজরাকে বিজেপিতে যোগদান নিয়ে একটি বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন বিজেপি নেতা মুকুল রায় বলেন, “আসলে এই তৃণমূল দলের কেউ নিজের মত জানাতে পারেন না। যারা নিজেদের মত জানান তারাই আজকে বিপদে পড়ছে। দেখুন না, অনুপম হাজরা আমার বাড়িতে বসে রয়েছে কিন্তু যোগদান করতে পারছে না। কেননা ও যোগদান করলেই কেস দিয়ে দেবে তৃণমূল সরকার।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, চাণক্য মুকুল রায়ের বক্তব্য থেকেই পরিষ্কার যে, তৃণমূলের অনেক হেভিওয়েট নেতা, মন্ত্রী বিজেপিতে যোগদানের জন্য তার সাথে যোগাযোগ রাখছেন। কিন্তু বিজেপিতে যোগদান করলেই তাদেরকে মামলার জালে জড়িয়ে দেওয়া হবে বলে তৃণমূলের হুমকির জন্যই অনেকে বিজেপিতে যোগদান করতে পারছেন না বলে বঙ্গ রাজনীতির চাণক্য মুকুলের মন্তব্যে রাজনৈতিক মহলে লোকসভা নির্বাচনের আগে ছড়িয়ে পড়েছে জোর জল্পনা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!