এখন পড়ছেন
হোম > রাজ্য > নিজের গড়ে সভাই করতে পারলেন না মুকুল রায়, তীব্র ক্ষোভ গেরুয়া শিবিরে

নিজের গড়ে সভাই করতে পারলেন না মুকুল রায়, তীব্র ক্ষোভ গেরুয়া শিবিরে

বিজেপিতে আসার পর থেকেই রাজ্যের একের পর এক জায়গায় সভা করে তৃনমূলের বিরুদ্ধে বক্তব্য রেখে আসর মাতিয়ে ছিলেন বিজেপি নেতা মুকুল রায়। কিন্তু শেষপর্যন্ত নিজের খাসতালুকেই সভা করা থেকে ব্রাত্য থাকলেন তিনি? জানা যায়, টিটাগড়ের ব্রহ্মস্থানে রবিবার বিকেলে বিজেপি নেতা মুকুল রায়ের একটি সভা করার কথা থাকলেও রাজনৈতিক অস্থিরতার কারন দেখিয়ে তা কার্যত বাতিল করে দেয় টিটাগড় থানার পুলিশ। আর তার প্রতিবাদে রবিবার সকাল থেকেই সেই সভাস্থলে মুখে কালো কাপড় বেঁধে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা কর্মীরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিজেপির অভিযোগ, 23 জুন এই সভার জন্য টিটাগড় থানার কাছে লিখিত অনুমতি চাইলে পুলিশ পূর্ত দপ্তরের অনুমতির কথা বলে। কিন্তু শনিবার সেই সভাস্থল পরিদর্শনে গেলে সেই সভা বাতিল বলে ঘোষনা করে পুলিশ। এদিকে এই সভার জন্য প্যান্ডেল করতে আসা ডেকোরেটার্স কর্মীদের মারধর করেন টিটাগড় পুরসভার চেয়ারম্যান প্রশান্ত চৌধুরীর নেতৃত্বে একদল তৃনমূল কর্মী বলে অভিযোগ বিজেপির। তবে তাঁর বিরুদ্ধে করা বিজেপির এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে টিটাগড় পুরসভার চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী বলেন, “মুকুল রায়ের সভা হবে এমনটা জানিই না। আর টিটাগড়ে বিরোধীদের সভা করতে দেওয়া হয়নি এ অভিযোগ ভিত্তিহীন। আসলে বিজেপির পায়ের তলায় মাটি নেই, ওরা সভা করবে কিভাবে?” রাজনৈতিক মহলের মতে, এ যেন বাংলার প্রবাদপ্রবচন গেয়ো যোগী ভিখ না পাওয়ার মত অবস্থা। তা না হলে নিজের গড়েই কেন সভা করতে পারলেন না কি তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মুকুল? প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!