এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > মুকুল রায়কে পাল্টা দিতে এবার মাঠে নামলেন মানস ভূঁইয়া

মুকুল রায়কে পাল্টা দিতে এবার মাঠে নামলেন মানস ভূঁইয়া

প্রাক্তন তৃণমূলের দু নম্বর এবং বর্তমানের বিজেপি নেতা মুকুল রায় এদিন বাঁকুড়ায় সভা করেন । তারপরেই মুকুলবাবুর পাল্টা সভা হিসাবে বাঁকুড়ার তামলিবাঁধে একটি সভা করে তৃণমূল। যেখানে উপস্থিত ছিলেন মানস ভূঁইয়া, ও মদন মিত্র। এদিন সুযোগ পেয়েই মাঠে নেমে পড়লেন মানসবাবু ,এই সভা মঞ্চ থেকেই মুকুলবাবুকে একহাত নিলেন তিনি। এদিন তিনি মকুলবাবুকে ‘ দ্বিতীয় মিরজ়াফর’ বলে কটাক্ষ করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তিনি তীব্র আক্রমণ করে বলেন, ‘ দক্ষিণবঙ্গের রাঢ়বঙ্গের রাজধানী বাঁকুড়ায় দাঁড়িয়ে আপনি (মুকুল রায়) কি ভারতের দ্বিতীয় মিরজ়াফর হয়ে গেলেন ? ‘ পাশাপাশি এদিন দলীয় নেতৃত্বকেও নির্দেশ দেন তিনি। তাদের উদ্দেশ্যে বলেন,বাঁকুড়ার প্রতিটি অঞ্চলের প্রতিটি বুথে আগামী একমাস যেন সভা হয়। শহরে ঘুরঘুর করা বন্ধ করুন। একেবারে গ্রামে চলুন। এই নিয়েই শুরু হৈচৈ। রাজনৈতিকমহলে জল্পনা তবে কি এবার মুকুল রায়কে আটকাতে মানস ভূঁইয়া -কে মাঠে নামালো তৃণমূল?

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এদিনের সভা নিয়ে তৃণমূলকে আক্রমণ করতে ছাড়েননি বিজেপি । তাদের বক্তব্য, মুকুল রায় একা সভা করেছেন আর তাঁকে টেক্কা দেবার ক্ষমতা কারুর নেই তৃণমূলে তাই সভায় একসঙ্গে মানস, মদন ও সুকুমার হাঁসদাকে নামাতে হয়েছে তৃণমূলকে। অন্যদিকে বিজেপির নেতৃত্ব মানস ভূইঁয়াকেও একহাত নিয়েছেন তাঁদের দাবি মানসবাবু কি করে মুকুলবাবুকে মীরজাফর বলছেন যদি তাই হয় তবে তিনিও তো কংগ্রেসের কাছে মীরজাফর।
কেননা কংগ্রেস ছেড়ে তৃণমূলে তিনিও তো এসেছেন। প্রসঙ্গত,মুকুল রায় পুলিশের বিরুদ্ধে তোপ দেগে বলেছিলেন, অমিত শাহ বাংলায় আসছেন বলেই তাঁকে সন্তুষ্ট করতে পুরুলিয়া ত্রিলোচন মাহাতো রহস্য-মৃত্যুর ঘটনা পাঞ্জাবি মাহাতো নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতার নিছকই লোক দেখানো। আর তাই রাজনৈতিকমহলের মতে মুকুল রায়কে পাল্টা দিতেই এই সভার আয়োজন করেছিল তৃণমূল। তবে তৃণমূলের দাবি তারা ২১ সে জুলাই এর প্রস্তুতির জন্যই এই সভার আয়োজন করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!