এখন পড়ছেন
হোম > জাতীয় > আজ দিল্লিতে মুকুল ম্যাজিক, চার বিধায়ক সহ তিন পুরপ্রধানের যোগ বিজেপিতে

আজ দিল্লিতে মুকুল ম্যাজিক, চার বিধায়ক সহ তিন পুরপ্রধানের যোগ বিজেপিতে

বাংলার মুখ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী হবে স্বপ্নকে চুরমার করে এনডিএ সরকার ফের ৩০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় এসেছে। আর এদিকে তার মাঝেই আবার তৃণমূল নেত্রীর পুরোনো সৈনিক,তথা ‘গদ্দার’ মুকুল রায় নেত্রীকে ফের বড় ধাক্কা দিয়ে পুরোনো দল ভাঙতে উদ্দত হয়েছেন বলে জানা গেছে।

মুকুল রায়ের হাত ধরে ইতিমধ্যেই বড় বড় হেভিওয়েটরা তৃণমূল করে বিজেপিতে যোগ দিয়েছেন। ইতিমধ্যেই যোগ দিয়েছেন সৌমিত্র খাঁ, অনুপম হাজরা, শঙ্কুদেব পান্ডা, অর্জুন সিং, ছাড়াও আরো অনেক নেতা। আর আজ ফের দিল্লিতে মুকুল ম্যাজিক হতে চলেছে। আর সেই অনুযায়ী জানা যাচ্ছে যে, মুকুল পুত্র শুভ্রাংশু সমেত আরো দুই বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন। তাঁরা হলেন সুনীল সিং ও শীলভদ্র দত্ত। শুভ্রাংশু গতকালই মুকুল রায়ের সাথে দিল্লি পাড়ি দিয়েছেন আর তার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা।

অন্যদিকে জানা যাচ্ছে সুনীল সিং হলেন বর্তমানে বিজেপির ব্যারাকপুরের সংসদ অর্জুন সিং এর আত্মীয়। তাঁর ছেলে ইতিমধ্যেই বিজেপিতে অর্জুন সিং ও মুকুল রায় এর হাত ধরে যোগ দিয়েছিলেন। আর শীলভদ্র দত্ত হলেন মুকুল রায় এর বিয়াই , অর্থাৎ শুভ্রাংশুর স্বশুরমশায়।

এদিকে এনারা ছাড়াও বিজেপিতে যোগ দিতে চলেছেন নৈহাটী, কাঁচরাপাড়া,ও হালিশহর এর পুরপিতা বলে জানা গেছে। আর এক বাম বিধায়ক বিজেপিতে আজই যোগ দিতে চলেছেন এমনকি ইতিমধ্যেই তিনি দিল্লিতে পৌঁছে গিয়েছেন বলে খবর।

কিন্তু বড়সড় চমক বলে জল্পনা বাড়িয়ে দিয়ে নাম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বিজেপি নেতৃত্ব। এই বাম বিধায়ক যে কে তা নিয়ে কিছু জানা যায় নি। বিজেপির দাবি এই শুরু হয়েছে এবার তৃণমূল দলে শুধু ‘পিসি -ভাইপো’ ছাড়া আর কেউ থাকবে না। বাকিরা সব বিজেপিতে আসবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!