এখন পড়ছেন
হোম > রাজ্য > মুকুল রায়ের তৃনমূলে ফেরত যাওয়ার ভুয়ো খবর নিয়ে বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের

মুকুল রায়ের তৃনমূলে ফেরত যাওয়ার ভুয়ো খবর নিয়ে বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের

মুকুল রায় নাকি আবার তৃণমূলে ফিরছেন! এমন খবরই প্রকাশিত হয়েছিল সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে। তারপরই হইচই শুরু হয়ে যায় রাজ্যনৈতিকমহলে। শুভ্রাংশু রায়কে হাসপাতালে দেখতে যাওয়ার পরই এই জল্পনার সুত্রপাত।

শুভ্রাংশু রায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন.হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর সেই খবর পেয়ে সেখানে ছুটে যান মুকুল রায়।
কিছুক্ষন পর সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় অসুস্থ শুভ্রাংশুবাবুকে দেখতে যান। সূত্রের খবর অনুযায়ী সেখানে তখন উপস্থিত ছিলেন না মুকুল রায়। কিন্তু ওই সংবাদ মাধ্যমে জানানো হয় যে মুকুল বাবু ফের তৃণমূলে আসতে চলেছেন। কিন্তু মুকুল রায় এই বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন ও জানান যে তাঁর সাথে মুখ্যমন্ত্রীর দেখা হয়নি তিনি কোনো বৈঠক করেন নি। আর তৃণমূলেও ফিরছেন না। পাশাপাশি ওই সংবাদমাধ্যমকেও তিনি এমন ভুল সংবাদ পরিবেশনের জন্য আইনি ব্যাবস্থাও নেবেন বলে জানিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন এই নিয়ে এবার মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।বিস্ফোরক অভিযোগ এনে বলেন যে, রাহুল সিনহাকে নিয়েও এরকম এই একটি বিভ্রান্তিকর মন্তব্য রটানো হয়েছিল। এটা নতুন কিছু নয়। আসলে বিজেপির সংগঠনে ফাটল ধরানোর জন্যেই এবং দলীয় নেতাদের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করার জন্য এই অপপ্রচার চালানো হচ্ছে।

এর পাশাপাশি তিনি আরো জানান, মুকুল বাবু বিজেপিতে এসেছেন চিন্তা ভাবনা করেই। হঠাৎ করে চলে আসেননি। বিজেপিতে ওনাকে যোগ্য যায়গাই দেওয়া হয়েছে। তাই মুকুলবাবুকে নিয়ে এই ভুয়ো তথ্য রটনাকে বিশেষ আমল দিচ্ছেন না দিলীপ বাবু কারণ দলে এরকম কোনো কথাই হয়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!