এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃনমূলে ফোন করেছিলেন মুকুল, নিজেই করলেন স্বীকার, কারন জেনে নিন

তৃনমূলে ফোন করেছিলেন মুকুল, নিজেই করলেন স্বীকার, কারন জেনে নিন

বঙ্গ রাজনীতির চাণক্য হিসেবে পরিচিত একদা তৃণমূল নেত্রীর খুব কাছের মানুষ তথা তৃণমূলের প্রাক্তন সেকেন্ড-ইন-কমান্ড মুকুল রায় বেশ কিছুদিন আগেই বিজেপিতে যোগদান করেছেন। আর মুকুল রায় বিজেপিতে যোগদানের পর থেকেই রাজ্যের শাসক দলের অন্দরে রব উঠতে শুরু করে যে, তাহলে কি মুকুলের হাত ধরে ভাঙতে শুরু করবে তৃণমূল?

এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও শোনা যায় সেই আশঙ্কার কথা। কোনো কোনো ক্ষেত্রে মুকুল রায় অনেক বিধায়ক, নেতা, মন্ত্রীকে ফোন করছেন বলেও সতর্ক করে দেন তৃণমূল নেত্রী। কিন্তু তৃণমূলের কোনো নেতা, মন্ত্রীকে তাঁর বিরুদ্ধে ফোন করার অভিযোগ মানতে চাননি বিজেপি নেতা মুকুল রায়। তবে অবশেষে লোকসভা নির্বাচনের আগে এই ব্যাপারে বিস্ফোরক ভাবে পর্দা ফাঁস করলেন তিনি।

সূত্রের খবর, সোমবার রাজ্য বিজেপির অফিসে এক সাংবাদিক সম্মেলনে মুকুল রায় বলেন, “আমি বহু তৃণমূল নেতাকে ফোন করেছি বিজেপিতে যোগদানের জন্য।” আর তাঁর এই ফোন করার তালিকায় তৃণমূল মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং কলকাতা পুরসভার মেয়র তথা রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম রয়েছেন বলে জানান মুকুলবাবু।

তবে এইভাবে কাউকে ফোন করলে কোনো অসুবিধে হতেই পারে না। এটা রাজনৈতিক স্বাধীনতার মধ্যেই পড়ে বলেও পাল্টা সেই তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের করা অভিযোগকে নিয়ে তারই বিরুদ্ধে খোঁচা দিতে দেখা যায় বিজেপি নেতা মুকুল রায়কে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজনৈতিক মহলের মতে, এই মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে আসার পর থেকেই তৃণমূলের নানা নেতা, মন্ত্রী থেকে যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “একটা মুকুল রায় গেলে লক্ষ্যটা মুকুল রায় তৈরি হবে।” কিন্তু যেভাবে দিনকে দিন তৃণমূল সাংসদ সৌমিত্র খান থেকে একদা তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি শঙ্কুদেব পণ্ডা এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের একদা গরিষ্ঠ আইপিএস অফিসার ভারতী ঘোষ সহ অনেক তৃণমূল ঘনিষ্ঠ বিজেপিতে মুকুল রায়ের হাত ধরেই যোগদান করছেন।

তাতে লোকসভা নির্বাচনের আগে সেই তৃণমূলেরই হেভিওয়েট নেতা, মন্ত্রীদের বিজেপিতে যোগদানের জন্য মুকুল রায়ের ফোন অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!