এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্যে উন্নয়নের জোয়ার এলে, ভোটের লড়াইয়ে ভয় কেন মুখ্যমন্ত্রীর? মুকুল রায়

রাজ্যে উন্নয়নের জোয়ার এলে, ভোটের লড়াইয়ে ভয় কেন মুখ্যমন্ত্রীর? মুকুল রায়

উত্তর ২৪ পরগনার গাইঘাটার মছলন্দপুরে এক দলীয় জনসভায় অংশ গ্রহণ করে বিজেপি নেতা মুকুল রায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কদ্বর্থ্যক ভাষায় আক্রমন করলেন। মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এদিন মুকুল বাবু সরাসরি বললেন ,” বিজেপির বিরুদ্ধে ভোট লড়াইয়ে নামতে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী। সেই কারণেই সন্ত্রাসের আবহে ভোট করতে চাইছেন। গণতন্ত্রের উৎসবকে হিংসার উৎসবে রূপান্তরিত করেছেন।”  মুখ্যমন্ত্রীর প্রতি সরাসরি প্রশ্ন করে তিনি বললেন, “মুখ্যমন্ত্রী যদি বাংলার বুকে উন্নয়নের জোয়ার বইয়ে দেন, তাহলে ভোটের লড়াইয়ে নামতে এত ভয় পাচ্ছেন কেন। তিনি এমনিতেই জয়ী হতেন। বাংলার মানুষ এই উন্নয়নের জোয়ারে মমতাকে সমর্থনের বন্যা বইয়ে দিতেন। তাহলে কেন এত সন্ত্রাস? কেন মনোনয়ন দিতে বাধা? কেন মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি-চাপ সৃষ্টি করা।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

রাজ্যবাসীর প্রতি কৃত্রিম ক্ষোভ প্রদর্শন করে মুকুল বাবু মুখ্যমন্ত্রীকে একপ্রকার চ্যালেঞ্জ জানিয়ে বললেন, “আসুন, লড়াই হোক ভোটের। আমাদের যেমন কোর্টের উপর আস্থা রয়েছে, তেমনই আমাদের আস্থা রয়েছে মানুষের প্রতি। তৃণমূলের স্বরূপ এতদিনে চিনতে পেরে গিয়েছে মানুষ। তাঁরা ভোটবাক্সেই তার উত্তর দেবেন। আমাদের সেই বিশ্বাস আছে। বাংলায় গণতন্ত্র নেই। রাজ্যের সরকার ব্যর্থ। বর্তমানে রাজ্যের আইনশৃঙ্খলা জরুরি অবস্থাকেও হার মানাচ্ছে। মানুষ সবই দেখতে পাচ্ছেন। আমরা আশাবাদী, রাজ্যে পরিবর্তন হবেই। প্রকৃত পরিবর্তন আনবে বিজেপিই।”  

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!