এখন পড়ছেন
হোম > জাতীয় > ত্রিলোচন মাহাতোর মৃত্যুর ঘটনায় গ্রেফতার নিয়ে বোমা ফাটালেন মুকুল রায়

ত্রিলোচন মাহাতোর মৃত্যুর ঘটনায় গ্রেফতার নিয়ে বোমা ফাটালেন মুকুল রায়

পুরুলিয়ার বিজেপিকর্মী ত্রিলোচন মাহাতো হত্যাকান্ডের এতোদিন পর একজনকে গ্রেফতার করল পুলিশ। সেই ত্রিলোচন মাহাতো যার দেহ বলরামপুরের সুপুরডি গ্রামের পার্শ্ববর্তী একটি জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিলো। এটি আত্মহত্যা নয়,খুন করা হয়েছে মাহাতোকে-এমনটাই অভিযোগ তুলে রাজ্যের শাসকদলের দিকে তোপ দেগেছিলেন রাজ্য বিজেপির বাঘা বাঘা নেতৃত্বরা প্রথম থেকেই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এমনকি সহযোদ্ধার হত্যাকান্ডের জন্য সিবিআই তদন্তের দাবী করেও বিক্ষোভে সামিল হয়েছিলেন রাজ্য বিজেপি নেতা সহ হাজার হাজার বিজেপি সমর্থকরা। তবে এতোদিন কানে কথা যায়নি রাজ্যসরকারের। সম্প্রতিই এই ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয় রাজ্য গোয়েন্দা বিভাগকে। আর সেই তদন্তে নেমেই এদিন গ্রেফতার করা হল ত্রিলোচন মাহাতো খুনের অন্যতম অভিযুক্ত পাঞ্জাবি মাহতোকে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পঞ্চায়েত নির্বাচন পর্ব মিটে গেলেও রাজনৈতিক হিংসার জেরে খুন করা হয় এক বিজেপি কর্মীকে তার উপর হত্যার ঘটনার এতোদিন পর গোয়েন্দা বিভাগের সক্রিয়তা নিয়ে কটাক্ষ করলেন তৃণমূলের দাপুটে নেতা মুকুল রায়। প্রসঙ্গত, বাঁকুড়ার তামলিবাঁধ বাসস্ট্যান্ডে এদিন পদ্মশিবিরের একটি জনসভা ছিল। সেখানে যোগদান করে বক্তব্য রাখতে গিয়ে তিনি ত্রিলোচন মাহাতো হত্যাকান্ডের ব্যাপারে সরব হন। তিনি জানান যে, মৃত বিজেপি কর্মীর বাবা বহুদিন আগেই CBI তদন্তের আর্জি জানিয়েছিলেন কোলকাতা হাইকোর্টে। সাথেই বিস্ফোরক দাবি করেন যে ওদিকে অমিত শাহের বঙ্গে পা রাখার খবর পেয়ে রাজ্য সরকার তাঁকে খুশি করতেই তড়িঘড়ি করে প্রেস মিটিং ডেকে জানানো হচ্ছে যে ত্রিলোচন মাহাতোর খুনে একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে। এতোদিন পর রাজ্যসরকার তথা গোয়েন্দা বিভাগের সক্রিয়তা নিয়ে তীব্র সমালোচনা করলেন তিনি।কিন্তু কি কারণে হঠাৎ করে অমিত শাহকে খুশি করবেন মমতা সরকার তার স্পষ্ট ব্যাখ্যা দেননি তিনি। যদিও রাজনৈতিকমহলের মতে, এখানেও তিনি সারদা নারদের CBI তদন্তে জোরকেই বলতে চেয়েছেন।

Top
error: Content is protected !!