এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > সকালে মুকুল, সন্ধ্যেয় অর্জুনের ম্যাজিক – দলবদলের খবরে জেরবার তৃণমূল নেত্রী

সকালে মুকুল, সন্ধ্যেয় অর্জুনের ম্যাজিক – দলবদলের খবরে জেরবার তৃণমূল নেত্রী

ভোট মিটতেই একের পর এক বিধায়ক কাউন্সিলর নাকি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাবার জন্য যোগাযোগ করছেন বিজেপির সঙ্গে এমনটাই দাবি বিজেপি নেতাদের। এদিন সকালে সেই দাবিকে সত্যি করে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের বিধায়ক সমেত কাউন্সিলররা।

এদিকে সেই ঝড় থামতে না থামতেই সকালে ও বিকালে তৃণমূলের ঘর ভাঙলেন অর্জুন সিং। জানা যাচ্ছে যে, বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে তাঁর হাত ধরে সকালে ৮ জন কাউন্সিলর যোগ দেন বিজেপিতে। আর সন্ধ্যেয় আরও ৬ তৃণমূল কাউন্সিলর যোগ দেন বিজেপিতে। আর এর ফলে মাত্র ৭ জন তৃণমূলের হাতে রইলো। যদিও এই নিয়ে অর্জুন সিং দাবি করেছেন যে বাকিরাও খুব শীঘ্রই বিজেপিতে যোগ দেবেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

দলবদলকারী কাউন্সিলরদের দাবি যে তাঁরা আগেই বিজেপিতে যোগদান করতে চাইলেও তৃণমূলের চাপে করতে পারেননি।আর তাই লোকসভা নির্বাচনের ফল বেরোনোর পর বিজেপিতে যোগদান করলেন।এদিন অর্জুন সিং নেত্রীর উদ্দেশ্যে জানান যে, ‘তৃণমূলকে শেষ করে দেব।’ আর এই দুই প্রাক্তন সৈনিকের জেরে এহেন তৃণমূলের ঘরভাঙার দ্রুপ চাপ ক্রমশ বাড়ছে তৃণমূল নেত্রীর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!