এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে গেরুয়া শিবিরে যোগদান করলেন মৌসুমী চ্যাটার্জি

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে গেরুয়া শিবিরে যোগদান করলেন মৌসুমী চ্যাটার্জি

গত কয়েকদিনের জল্পনার অবসান – আজ সকালেই যেমন জানিয়েছিলাম, আজ দুপুরে মুম্বই থেকে দিল্লি গিয়ে বিজেপির সদর দপ্তরে গেরুয়া শিবিরে যোগদান করলেন অতীত দিনের বিখ্যাত অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, গত ৩১ শে ডিসেম্বরই আমরা জানিয়েছিলাম – বিজেপি নেতা মুকুল রায় মুম্বইতে গিয়ে মৌসুমীদেবীর সঙ্গে প্রয়োজনীয় কথাবার্তা সেরে এসেছেন।

মুকুলবাবু গত ৩১ তারিখ থেকেই দিল্লিতে ছিলেন – গতকাল মাত্র কয়েক ঘন্টার জন্য বিশেষ কাজে কলকাতা আসেন। আবার রাতের বিমানেই দিল্লি ফিরে যান। তখন থেকেই জল্পনা ছড়াচ্ছিল গেরুয়া শিবিরের অন্দরমহলে। আর আজ অবশেষে দিল্লিতে কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র পাশে বসে মৌসুমীদেবী নিজের বিজেপিতে যোগদানের কথা ঘোষণা করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

প্রসঙ্গত, ২০০৪ সালে মৌসুমীদেবী কলকাতা দক্ষিণ কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কংগ্রেসের টিকিটে প্রার্থী হন। কিন্তু তৃণমূলনেত্রীর তুমুল জনপ্রিয়তার কাছে তিনি বিপুল ভোটে পরাস্ত হন। পরবর্তীকালে ২০১৪ লোকসভা নির্বাচনে গুঞ্জন ওঠে তিনি তৃণমূল কংগ্রেসের টিকিটে প্রার্থী হতে পারেন, কিন্তু শেষ পর্যন্ত তিনি আর প্রার্থী হন নি। অসমর্থিত সূত্রের খবর অনুযায়ী, মৌসুমীদেবী বাংলার কোন একটি আসনের টিকিট চেয়েছিলেন – কিন্তু, তৃণমূলনেত্রী তাঁকে মহারাষ্ট্রের একটি আসনে প্রার্থী হতে বলায় তিনি রাজি হন নি।

আমরা আগেই জানিয়েছিলাম, শুধু বিজেপিতে যোগদানই নয় – মৌসুমীদেবী কলকাতার বা কলকাতা-সংলগ্ন কোন একটি আসন থেকে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। যদিও এই ব্যাপারে মৌসুমীদেবী নিজে জানিয়েছেন, দল এই ব্যাপারে ঠিক করবে। তবে, নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপির এক রাজ্য নেতার কথায়, মৌসুমীদেবীর মত সেলিব্রিটিকে দলে নেওয়া হচ্ছে নির্বাচনে লড়াই করার জন্যই। দুটি সাম্ভাব্য আসন নিয়ে কথা চলছে – তবে এই ব্যাপারে লোকসভা নির্বাচনী কমিটিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!