এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > নতুন দলে পা রেখেও মৌসম নূর নিশ্চিত করলেন মালদায় মূল প্রতিপক্ষের নাম বিজেপিই

নতুন দলে পা রেখেও মৌসম নূর নিশ্চিত করলেন মালদায় মূল প্রতিপক্ষের নাম বিজেপিই

লোকসভা ভোটে বিজেপিই যে জেলার একমাত্র প্রতিপক্ষ তৃণমূলে নাম লিখিয়েও সেটাই নিশ্চিত করলেন সাংসদ মৌসম নূর। গতকাল পুরাতন মালদহ ব্লকের জলঙ্গার সংবর্ধনা সভায় এসে মালদহের দুটো লোকসভা কেন্দ্র থেকেই বিজেপিকে ধরাশায়ী করার ডাক দিলেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সংসদ সদস্য মৌসম বেনজির নুর।

নতুন দলের কর্মী সমর্থকদের আপ্যায়ণ দেখে বেজায় আপ্লুত হয়ে মৌসম লোকসভা ভোটে মালদহের দুটি আসনে বিজেপিকে পরাস্ত করতে তৃণমূলে যোগদানের আহ্বান জানালেন তিনি। গনখান চৌধুরীর আদর্শ এবং কর্মপন্থার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিল তুলে ধরে বিজেপি উৎখাতের ডাক দেন তিনি।

এদিনের সভায় সংসদ সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি দুলাল সরকার, মালদহ জেলা পরিষদের কর্মদক্ষ সরলা মুর্মু, মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী চৈতালি সরকার সহ ব্লক তৃণমূল নেতৃত্ব প্রমুখরা।

মৌসম নূর বক্তব্যে জানান,মালদহের উন্নয়ন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই সম্ভব। গনিখান চৌধুরী যেভাবে একসময় মালদহকে উন্নয়নের শীর্ষে পৌছে দিয়েছিলেন, ঠিক সেরকম উন্নয়ন এখন তৃণমূলের হাত ধরেই সম্ভব। সেই একই স্বপ্নের প্রতিচ্ছবি মুখ্যমন্ত্রীর মধ্যে দেখতে পাচ্ছেন তিনি এমনটাই জানালেন।

পাশাপাশি বিজেপি বিরোধী সুর চড়া করে বললেন,’মালদহে দুটি লোকসভা কেন্দ্র নিয়ে বিজেপির মতো অশুভ শক্তি যে স্বপ্ন দেখছে তা আমরা ভেঙে চুরমার করে দিতে পারি, ধ্বংস করে দিতে পারি। সেটাই অমাদের লক্ষ্য। এজন্য আমাদেরকে একটাই পরিবারের সঙ্গে যুক্ত হতে হবে সেটা হল তৃণমূল কংগ্রেস পরিবার।’

প্রসঙ্গত,কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর মালদহে গনি পরিবারের এই তারকা সদস্যের সঙ্গে দলের ব্লকভিত্তিক কর্মী সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বিভিন্ন জায়গায় সংবর্ধনা সভার আয়োজন করে তৃণমূল। লোকসভা ভোটের মুখে মৌসমকে পাশে পেয়ে দলীয় কর্মী সমর্থকরা যে কতটা সন্তুষ্ট তার প্রমাণ দিল এদিনের তাঁদের বাঁধ ভাঙা উচ্ছ্বাসই। আর তৃণমূলের তরফ থেকে সংবর্ধনা পেয়ে বেজায় আপ্লুত মৌসম নূরও।

দলের প্রতি কৃতজ্ঞতা জানাতে তিনি বললেন,’আমি কৃতজ্ঞ যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকসভা নির্বাচনের প্রার্থী হিসেবে রাজ্যের মধ্যে প্রথম আমার নাম ঘোষণা করেছেন। এটি আমার কাছে বিরাট সম্মান। এ সম্মান আমরা যাতে রাখতে পারি তার চেষ্টা চালিয়ে যেতে হবে।’ প্রসঙ্গে তৃণমূলের সংগঠন শক্তিশালী করার অভিপ্রায়ে আরো জানালেন, বরকত সাহেব যেভাবে মালদার মানুষকে ভালোবেসে মালদার উন্নয়ন করে গিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সকল ধর্মের মানুষকে নিয়ে কাজ করেছেন। ঠিক একই প্রতিফলন এখন দেখা যাচ্ছে বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে। বরকত সাহেবের কর্মসূচি যেভাবে মালদায় কংগ্রেসের সংগঠন মজবুত করেছিল সেসময়। কিন্তু এখন মালদায় কংগ্রেসের সেই সংগঠন আর নেই। কংগ্রেসের কর্মী সমর্থকরাই এখন বুঝে গিয়েছে মালদহে উন্নয়নের জন্যে তৃণমূলের হাত ধরতেই হবে।

আর সেটা তিনি বুঝেও সময় থাকতে কংগ্রেস ছেড়ে তৃণমূলে এসেছেন বলে জানান। এবং গর্জে উঠে এটাও বলেন,জেলার স্বার্থে এবং উন্নয়নের স্বার্থে বিজেপিকে রোখাটাই একমাত্র লক্ষ্য এখন। আর সেই লক্ষ্যে মালদার তৃণমূল সংগঠনকে আরো মজবুত করারই বার্তা দিলেন এদিন মৌসম নূর।

উল্লেখ্য,এদিন সংবর্ধনা সভা মঞ্চের শহিদ বেদিতে কাশ্মীরে নিহত সেনা জওয়ানদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দেন সংসদ সদস্য। এখন গনি পরিবারের এই হেভিওয়েট নেত্রী কংগ্রেস ছেড়ে তৃণমূলে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সংগঠনকে কতোটা শক্তিশালী করতে পারে সেটাই দেখার!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!