এখন পড়ছেন
হোম > রাজ্য > মৌসমের কথায় দলবদলের ইঙ্গিত স্পষ্ট, মালদার রাজনীতিতে কি নতুন মোড় আসন্ন?

মৌসমের কথায় দলবদলের ইঙ্গিত স্পষ্ট, মালদার রাজনীতিতে কি নতুন মোড় আসন্ন?

কংগ্রেস থেকে একে একে সবাই তৃণমূলে চলে যাবে। বাংলায় কংগ্রেসের নাম ও নিশানাও থাকবে না। কংগ্রেস শুন্য হবে গোটা বাংলা। এমনটাই দাবি করেছিলেন রাজ্যের তৃণমূল নেতা ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। শুধু তাই নয় সাথে তিনি এও দাবি করেন যে বাংলার কংগ্রেসের প্রথম সারির জন প্রতিনিধিরা তাঁর সাথে যোগাযোগ করছেন তৃণমূলে আসার ব্যাপারে। এর পরেই জোর জল্পনা শুরু হয়ে যায় যে কারা যোগ দিতে চলেছেন তৃণমূলে। নাম উঠে আসে মালদহের খ্যাতনামা খান চৌধুরী পরিবারে সদস্যদের। রাজনৈতিকমহলের জল্পনা ছাড়াই যে তবে কি এবার খান পরিবারের সদস্যরা তৃণমূলে যোগ দেবেন। যদিও সব জল্পনা উড়িয়ে খান চৌধুরী পরিবারে এক সদস্য কংগ্রেস সাংসদ আবু হাসেম খান অত্যন্ত বিরক্তি সহকারে জানিয়েছিলেন গনি পরিবারের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ ওঠাই অনুচিত।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কেউ কোথায় যাচ্ছে না। কিন্তু এর কয়েকদিন পরেই জল্পনা ছড়ায় যে আবু তাহের খান নাকি তাঁর অনুগামীদের সাথে দলীয় বৈঠক করে তৃণমূলে যোগ দেবার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন। যার জন্য দল তাঁকে পদ থেকে বহিস্কার করেছে। এর পর যার নাম উঠে আসছে তিনি হলেন জেলা কংগ্রেস সভাপতি তথা সাংসদ মৌসম বেনজির নুর । জল্পনা ছড়িয়েছে যে তিনিও জেলা কংগ্রেসের সকল কর্মী এবং সমর্থক দের নিয়ে তৃণমূলের শীর্ষ নেতাদের সাথে যোগাযোগ রাখছেন ও বৈঠক করবেন। এর কতটা সত্যি তা কেউ পরখ করে বলতে পারবে না কেননা মৌসম, কংগ্রেস বা তৃণমূল কারুর কাছ থেকেই এই বিষয়ে কোনো কথা সোনা যায়নি ।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এখন মালদলে কান পারলে এমন কথাই শোনা যাচ্ছে। তবে সম্প্রতি মৌসম বেনজির নুর’র একটি মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে ফের জল্পনা। জানা যাচ্ছে তিনি বলেছেন যে ‘রাজনীতিতে সব সম্ভাবনাই থাকে।’ ফলে সেই সম্ভাবনা যে তাঁর ক্ষেত্রে প্রযোজ্য নয় তা না তিনি পরিষ্কার করেছেন না অরাজনৈতিকমহল মেনে নিচ্ছেন। ফলে ঐ মন্তব্য কার্যতই তাঁর দল পরিবর্তনের সম্ভবনাকে খানিক উস্কে দিলো বলে মনে করছে রাজনৈতিকমহল। অবশ্য মালদহ জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি কংগ্রেস দলের দল বদল করে তৃণমূল কংগ্রেসে যোগদানের সমস্ত সম্ভবনার কথা ফুৎকারে উড়িয়ে দিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!