এখন পড়ছেন
হোম > জাতীয় > পাকিস্থানে ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের সাফল্য নিয়ে নেত্রীর সুরেই সুর মেলালেন মৌসম

পাকিস্থানে ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের সাফল্য নিয়ে নেত্রীর সুরেই সুর মেলালেন মৌসম

গত 14 ই ফেব্রুয়ারি পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠনের নৃশংস হামলায় ভারতের জম্মু-কাশ্মীরে পুলওয়ামা জেলায় থাকা দেশের প্রায় 42 জন বীর জওয়ান শহীদ হন।আর এরপরই দলমত নির্বিশেষে সারা ভারতের পক্ষ থেকে দাবি তোলা হয় যে, এবার পাকিস্তানের প্রতি বদলা নিতেই হবে।

আর সেই মতো সকলের দাবিকে মান্যতা দিয়ে ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে গত 26 ফেব্রুয়ারি ভোরবেলা হামলা চালিয়ে পাকিস্তানের মাটিতে প্রত্যাঘাত আনা হয়। যেখানে একাধিক পাক জঙ্গীঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার পাশাপাশি 300 র মত জঙ্গিকে নিকেশ করে ভারতীয় সেনা বলে খবর পাওয়া গেছে।

কিন্তু এরপরই আশ্চর্যজনকভাবে আদৌ পাকিস্থানে ভারতীয় বায়ুসেনা হামলা চালিয়ে কোনো সাফল্য পেয়েছে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করতে দেখা যায় তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এর জন্য কেন্দ্রীয় সরকারের কাছে সুনির্দিষ্ট তথ্যপ্রমাণও দাবি করেন তিনি। আর তৃণমূল সুপ্রিমো পর বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুও সেই একই পথে হেঁটে ভারতীয় বায়ুসেনার সাফল্য নিয়ে প্রশ্ন তোলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু যেখানে খোদ ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে দাবি করা হচ্ছে যে তাঁদের কাছে পাকিস্তানের প্রতি হামলা চালানোর সমস্ত তথ্য প্রমাণ রয়েছে, সেখানে একজন ভারতবাসী হয়ে কেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু এই সম্পর্কে প্রশ্ন তুললেন তা নিয়ে বিভিন্ন মহলে তৈরি হয় নানা বিতর্ক। তবে অত সহজে যে এঈ বির্তক থামবে না তা ফের প্রমাণ করে দিল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, শুক্রবার মালদহের পুখুরিয়াতে এক নির্বাচনী প্রস্তুতি সভায় উপস্থিত হয়ে ভারতীয় বায়ুসেনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলতে দেখা যায় উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরকে। এদিন তিনি বলেন, “বিভিন্ন সূত্র থেকে যা খবর পাওয়া যাচ্ছে তাতে পাকিস্থানে যা হয়েছে তা অনেক বেশি অতিরঞ্জিত করে দেখাচ্ছে বিজেপি সরকার। বিজেপি এটা নিয়ে তাদের নির্বাচনী প্রচার করছে। যা দেশের পক্ষে অত্যন্ত ভয়ংকর। পাকিস্তানে আদৌ কি কিছু হয়েছে! যদি হয় তাহলে সেখানে কতজন মারা গিয়েছে তার প্রমান সরকারের দেওয়া উচিত।”

এদিকে ভারতীয় বায়ুসেনার সাফল্য নিয়ে যখন গোটা দেশবাসী কিছুটা হলেও গর্ব অনুভব করতে শুরু করেছে ঠিক তখনই তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পর উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরের এহেন মন্তব্যে অনেকেই মনে করছেন যে, আসলে এদের কাছে দেশবাসীর আবেগ বা দেশভক্তি অপেক্ষা সব থেকে বড় মোদী বা বিজেপি বিরোধিতাই! সত্যিই কি তাই? উত্তর দেবে শুধুই সময়। যে সময়ের দিকে তাকিয়ে আমরা সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!