এখন পড়ছেন
হোম > রাজ্য > মা ও স্ত্রীকে নিয়ে তারকেশ্বরে পুজো দিলেন তৃণমূলের ‘যুবরাজ’, মন্দিরে সাজো সাজো রব

মা ও স্ত্রীকে নিয়ে তারকেশ্বরে পুজো দিলেন তৃণমূলের ‘যুবরাজ’, মন্দিরে সাজো সাজো রব

রাজ্য রাজনীতিতে এখন তিনিই শাসকদলের সেকেন্ড ইন কমান্ড। দিনকে দিন তাঁর জনপ্রিয়তা আরও বাড়তে শুরু করেছে। এবার লোকসভা ভোটের আগে সেই তিনিই সপরিবারে পুজো দিলেন তারকেশ্বর মন্দিরে। হ্যা, তিনি তৃনমূলের যুবরাজ তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গতকাল দুপুর 2 টার সময় নিজের মা ও সহধর্মীনিকে সাথে নিয়ে হাজির হন তারকেশ্বর মন্দিরে। এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার খবর পেয়ে মন্দির চত্বরে জোরদার করা হয় নিরাপত্তা ব্যাবস্থাও। সূত্রের খবর,তিনি মন্দির ঢোকার একঘন্টা আগেই মন্দিরে জনসাধারনের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে প্রশাসন। এমনকী যে সকল মানুষ ব্যাক্তিগত গাড়ি নিয়ে পুজো দিতে এসেছিলেন এদিন তাঁদের অনেককেই পার্কিং ফি দিয়ে তারকেশ্বর রাজবাড়ির মাঠে গাড়ি রাখতে হয়।

অভিযোগ, অনেকের গাড়ি না জানিয়েই ব্রেকডাউন ভ্যান দিয়ে তুলে নিয়ে যায় প্রশাসন। যদিও বা তাঁদের বিরুদ্ধে ওঠা এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে প্রশাসনও। এদিকে দুপুর দুটায় পুজো দিয়ে বিকেল তিনটের সময় তারকেশ্বরেরই ট্যুরিষ্ট লজে গিয়ে খানিকক্ষন বিশ্রাম নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এরপরই বিকেল চারটে পনেরো মিনিটে মা ও স্ত্রীকে নিয়ে পুরুলিয়ার উদ্দেশ্যে রওনা দেন তৃনমূলের এই সর্বভারতীয় যুব সভাপতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!