এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বড় ধাক্কা তৃণমূলে! নুসরতের নাকের ডগা থেকে শয়ে-শয়ে কর্মী ভাঙিয়ে নিল বিজেপি!

বড় ধাক্কা তৃণমূলে! নুসরতের নাকের ডগা থেকে শয়ে-শয়ে কর্মী ভাঙিয়ে নিল বিজেপি!


লোকসভা নির্বাচনে এবারে কঠিন লড়াই ছিল রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের কাছে। তৃণমূল যতই মুখে বলে থাকুক – এই নির্বাচনে ৪২-এ-৪২ করে দেখাবে – পঞ্চায়েত নির্বাচনেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল, ঘাসফুল শিবিরের পায়ের তলা থেকে দ্রুত মাটি সরছে। আর সেই সম্ভবনাকে মান্যতা দিয়ে – লোকসভা নির্বাচনে তৃণমূলের আসন ৩৪ থেকে কমে ২২ হয়ে যায়, রাজ্যজুড়ে তীব্র উত্থান হয় গেরুয়া শিবিরের।

আর লোকসভা নির্বাচনের সেই কঠিন লড়াইয়ে তৃণমূলের কাছে অন্যতম কঠিন ‘হার্ডল’ ছিল বসিরহাট আসন। সেখানে আগের দুবারের মত এবারেও আগের প্রার্থীকে পাল্টে দিতে বাধ্য হয় শাসক শিবির। মমতা বন্দ্যোপাধ্যায় ভরসা রাখেন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহানের উপর। রাজ্যজুড়ে, তৃণমূলের ভোটব্যাঙ্কে ধ্বস নামলেও – নুসরত জাহান কিন্তু বসিরহাট কেন্দ্র থেকে জিতে তৃণমূল শিবিরকে আশ্বস্ত করেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু, নতুন তৃণমূল সাংসদের এলাকায় এবার তাদেরকে বড়সড় ধাক্কা দিল গেরুয়া শিবির। নুসরত জাহানের দলের উপর আস্থা হারিয়ে শয়ে শয়ে তৃণমূল নেতা-কর্মী এদিন যোগ দিলেন গেরুয়া শিবিরে। সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার হাসনাবাদে তৃণমূল কংগ্রেস পরিচালিত তিনটি অটো চালক ইউনিয়ন থেকে একই সঙ্গে তিনশোর বেশি অটোচালক এদিন যোগদান করলেন বিজেপিতে।

গেরুয়া শিবির সূত্রে জানা গেছে, এদিন সুন্দরবন অঞ্চলের হাসনাবাদ-লেবুখালি, হাসনাবাদ-পাটলিখানপুর ও হাসনাবাদ-বায়লানি রূটের মোট ৩৩০ জন অটো চালক বিজেপিতে যোগদান করেন। যোগদানকারীদের তরফে জানানো হয়, তাঁদের কাছ থেকে স্থানীয় কিছু নেতার তরফে বেশি টাকা নেওয়া ছাড়াও, তাঁদের দীর্ঘদিনের কোনো দাবিই বারবার কথা দিয়েও পূরণ করা হয় নি। তাই তাঁরা এবার গেরুয়া শিবিরের উপর আস্থা রাখলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!