এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মনিরুল ইসলামকে নিয়ে বড়সড় স্বীকারোক্তি মুকুল রায়ের

মনিরুল ইসলামকে নিয়ে বড়সড় স্বীকারোক্তি মুকুল রায়ের

লোকসভা ভোটের পর মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বীরভূমের অন্যতম দাপুটে নেতা ও লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম। আর তার পরেই দলের মধ্যেই চরম বিরোধিতা শুরু হয় । কর্মীরা শুরু করে বিরোধিতা। বিজেপি থেকে অভিযোগ করা হয় মুকুল তৃণমূল ভাঙতে গিয়ে যাকে তাকে ধরে বিজেপিতে নিয়ে আসছেন তাদের ব্যাকগ্রাউন্ড না দেখে ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এর পরেই বিজেপির তরফ থেকে দাবি করা হয় যে বেছে বেছে দলে নেওয়া হবে। এদিকে এর পরে কিছু হলেও থমকে যায় নিয়োগ পক্রিয়া। তবে এদিন এই নিয়েই নিজের ভুল স্বীকার করে নেন মুকুল রায়। তিনি বলেন যে, মনিরুল ইসলাম কে যে বিজেপি তে যোগদান করানো ভুল হয়েছিল। এও জানান যে কাউকে আঘতের অভিপ্রায় বা দলীয় সংগঠনের নীতি ভাঙার উদ্দেশ্য তার ছিল না । তিনি এও বলেন যে সবার মতামত নিয়ে তার কাজ করা উচিত ছিল ।

প্রসঙ্গত, আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন শোভন বৈশাখী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!