এখন পড়ছেন
হোম > খেলা > কবে মাঠে নামছে মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহমেডান? জেনে নিন বিস্তারিত

কবে মাঠে নামছে মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহমেডান? জেনে নিন বিস্তারিত

আগামী মাসেই তিন পরস্পর প্রতিদ্বন্দ্বী দলকে মাঠে নামাতে চাইছে আইএফএ।  সব কিছু ঠিক থাকলে অগষ্টের ৩ তারিখ ইস্টবেঙ্গলের খেলার মাধ্যমে বড় ক্লাবের ম্যাচের সূচনা হবে। পরের দুদিন  মাঠে নামবে যথাক্রমে মোহনবাগান এবং মহমেডান। প্রিমিয়ার লীগের সূচী খাতায় কলমে হয়ে গেলেও মাঠ এবং সম্প্রচার সংক্রান্ত চুক্তি এখনও স্থির না হলেও  আইএফএ তা তা প্রকাশ করতে পারছে না বলে জানা গিয়েছে। এদিকে মোহনবাগান ও ইস্টবেঙ্গল ক্লাবের দু’টি অনুষ্ঠান রয়েছে নতুন ফুটবল মরশুম শুরু হওয়ার আগেই। প্রসঙ্গতঃ আগামী ২৯ শে জুলাই রয়েছে মোহনবাগান উৎসব । যা পালিত হবে ক্লাব ময়দানেই । আর ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান হবে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 তাই গ্যালারির জন্যে সরকারী অনুমোদন পাওয়া গেলেই লাল হলুদ শিবিরের ম্যাচের ক্ষেত্রে কোনো বাধা থাকবেনা। তবে মোহনবাগান মাঠে ‘রত্ন’ প্রদান অনুষ্ঠানের আগে প্রাক্তন ফুটবলারদের খেলা রয়েছে । তাছাড়া অনুষ্ঠান মঞ্চে যাওয়ার জন্যে পৃথক কোনো অস্থায়ী রাস্তার বন্দোবস্তও না থাকার কারণে মাঠের উপর দিয়েই সদস্য-সমর্থকদের যাতায়াত করতে হবে।ফলে মাঠের কী দশা হবে সেই বিষয়ে আগাম অনুমান করাই যাচ্ছে। এই বিষয়ে অত্যন্ত চিন্তিত আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায় বললেন ,  ”লিগের সূচি তৈরি আছে। মাঠ সম্পর্কে নিশ্চিত হয়েই সূচি জানাবো।”

এদিন রাতেই তিন প্রধান ক্লাবের কর্তার কাছে মাঠ পরিদর্শনের সরকারি চিঠি এসে পৌঁছেছে। সেই চিঠির বয়ান অনুসারে আগামী ২৫ শে জুলাই পি ডব্লিউ ডি ও ক্রীড়া দফতরের পক্ষ থেকে তিন ক্লাবের মাঠ পরিদর্শনে যাবেন পরিদর্শকেরা। মাঠের অবস্থা দেখে তারা ইতিবাচক রিপোর্ট দিলেই এই তিন ক্লাবের মাঠেই ম্যাচের অনুমোদন মিলবে। লীগের ইতিহাসে প্রথম বার তিন প্রধান নিজেদের মাঠে খেলার সুযোগ পাবে। প্রতিদিন বিকেল সাড়ে চারটেয় খেলা শুরু হবে। ১২ টি দলের এই লীগে কলকাতার প্রধান তিন ক্লাব ছাড়াও রয়েছে পাঠচক্র, এরিয়ান, টালিগঞ্জ অগ্রগামী, রেনবো প্রভৃতি উল্লেখযোগ্য দল রয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!