এখন পড়ছেন
হোম > খেলা > মোহন বাগানের অভ্যন্তরীণ গন্ডগোল – বিস্ফোরক অভিযোগ আনলেন দেবাশীষ দত্ত

মোহন বাগানের অভ্যন্তরীণ গন্ডগোল – বিস্ফোরক অভিযোগ আনলেন দেবাশীষ দত্ত

রবিবার মোহনবাগান ম্যাচ শেষে নাম না করে অসহযোগিতার অভিযোগ এনে বিরোধী গোষ্ঠীর কর্তাদের দোষারোপ করলেন মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। ফুটবলারদের মাইনে আটকে যাওয়া থেকে নতুন স্পনসর পাওয়ার ক্ষেত্রে বিরোধী গোষ্ঠীর লোকজনের পরোক্ষ মদত কোনো কিছুই বাদ গেলোনা তাঁর আক্রমনের বিষয়বস্তু থেকে।

অবশ্য যাঁদের উদ্দেশ্য করে অঞ্জন মিত্র’র অভিযোগ তাঁদের পক্ষ থেকে দেবাশিষ দত্ত জানালেন,নিজের ব্যর্থতা ঢাকতে আবোল তাবোল বকছেন সচিব। একপ্রকার চ্যালেঞ্জ করেই অঞ্জন মিত্রকে তিনি বললেন, সাহস থাকলে উনি নাম উল্লেখ করেই বলুন কে বা কারা তাঁর কাজে বাধা দিচ্ছে। তাঁর কাজ পরিচালনার ক্ষেত্রে অসহযোগীতা করছে। একইসাথে এদিন দেবাশিষ বাবু দাবি করলেন অঞ্জন মিত্র আসলে নিজের দায়িত্ব পালনে অক্ষম।

তাই পরামর্শসূচক ভঙ্গিমায় দেবাশিষ দত্ত বললেন, ক্লাব পরিচালনার কাজ তাঁর দ্বারা সম্ভব না হলে তিনি তাঁর পদে ইস্তফা দিন। ভালোভাবে ক্লাব পরিচালনা কররা জন্যে লোক তৈরী আছে বলেও জানালেন তিনি। ক্লাবের দুর্দিনে বিরোধী গোষ্ঠীর টুটু বসুর আর্থিক সাহায্য ছাড়া ক্লাব চালানো অঞ্জন মিত্র’র পক্ষে সম্ভব ছিলোনা বলেও দেবাশিষ বাবু এদিন উল্লেখ করলেন। এখনও টুটু বসুই টাকা দিয়ে ক্লাবকে বিপদের সময় রক্ষা করছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

দেবাশীষ বাবুর আরো প্রশ্ন, ফিনান্স কমিটির সদস্য শৈলেন ঘোষের হোটেলে হওয়া সভায় উমাশঙ্কর রায়ের নাম সহ-সভাপতি হিসেবে ঘোষণা করার সঙ্গে সঙ্গে তাঁর দেওয়া ৩ কোটি টাকার একটি চেক প্রচারমাধ্যমকে দেখিয়েছিলেন বাগান সচিব অঞ্জন মিত্র। সেই চেক এখন কোথায় গেলও ! যদিও সেই চেকের বিষয়ে মাত্র কয়েক ঘন্টা আগেই বাগান সচিব অঞ্জন মিত্র বলেছিলেন সেই চেক ফেরত দেওয়া হয়েছে। বাগান সচিবের এহেন বিবৃতিতেও প্রশ্ন উঠছে হঠাৎ কী এমন হলো যে চেক নেওয়া হলো আর যদি বা সেটা নেওয়া হলো তবে কী বা এমন প্রয়োজন দেখা দিলো যে কারণে সেই চেক ফেরৎ দিতে হলো! সব মিলিয়ে জোর চাপানউতোর বাগান শিবিরের অন্দরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!