এখন পড়ছেন
হোম > খেলা > কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগে মোহনবাগানের প্রথম ম্যাচের ফলাফল কি হল – জেনে নিন বিস্তারিত

কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগে মোহনবাগানের প্রথম ম্যাচের ফলাফল কি হল – জেনে নিন বিস্তারিত

আজ ঘরের মাঠে এই মরশুমের কলকাতা লীগ অভিযান শুরু করল কলকাতার অন্যতম বড় দল মোহনবাগান। প্রতম ম্যাচে তাদের প্রতিদ্বন্দ্বী ছিল পাঠচক্র। পরপর সাত বার কলকাতা লীগ গেছে চির-প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল তাঁবুতে। আর তাই এবার কলকাতা লীগ তাঁবুতে তুলতে মরিয়া সবুজ-মেরুন ব্রিগেড। ম্যাচের আগেই সেকথা জানিয়েছিলেন কোচ শঙ্করলাল চক্রবর্তী।

আর তাই প্রথম থেকেই গোলের জন্য ঝাঁপায় মেরিনার্সরা। ছোট ছোট পাশে গোল মুখ খোলার চেষ্টা করলেও, ফাইনাল থার্ডে গিয়ে খেয়ে হারিয়ে ফেলছিলেন হেনরি-আজহাররা। তাই প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্য ভাবে। পাঠচক্র মূলত কোনটার এট্যাক নির্ভর ফুটবল খেলে একবার গোলমুখ প্রায় খুলে ফেললেও গোলে বল রাখতে ব্যর্থ হন তাদের স্ট্রাইকার দীপঙ্কর।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপর দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমনের ঝাঁঝ বাড়াতে শুরু করে মোহনবাগান শিবির। পরপর কয়েকটি সহজ সুযোগ মিস করলেও, ম্যাচের ৭৫ মিনিটে তীর্থঙ্কর সরকারের কর্নার থেকে কিমিকিমা স্ট্রাইকার হেনরির জন্য বল সাজিয়ে দেন। সজোরে ভলিতে গোলমুখ খুলতে কোনো ভুল করেননি হেনরি।

এরপর, দুদলই আরো কয়েকটি সুযোগ পেলেও গোল মুখ খুলতে ব্যর্থ হন ফুটবলাররা। ম্যাচের শেষের দিকে অঝোরে বৃষ্টি নামলেও, রেফারি খেলা চালিয়ে যান। এইসময় দিনের সহজতম সুযোগটি মিস করেন পাঠচক্র স্ট্রাইকার দীপঙ্কর। মোহনবাগান হেনরির করা একমাত্র গোলে ঘরে তোলে মূল্যবান তিন পয়েন্ট। ম্যাচের সেরা হন একমাত্র গোলদাতা হেনরি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!