এখন পড়ছেন
হোম > খেলা > বড় স্বস্তি সবুজ-মেরুন জনতার, ঘোষণা হল ৩৫০ কোটি টাকার স্পনসর – জানুন বিস্তারিত

বড় স্বস্তি সবুজ-মেরুন জনতার, ঘোষণা হল ৩৫০ কোটি টাকার স্পনসর – জানুন বিস্তারিত

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে বড়সড় স্বস্তির খবর এল সবুজ-মেরুন সমর্থকদের জন্য। আজ ক্লাব তাঁবুতে ৩৫০ কোটি টাকার নতুন স্পনসরের নাম ঘোষণা করলেন সচিব অঞ্জন মিত্র। মোহনবাগানের নতুন স্পনসর হচ্ছে মুম্বাইয়ের নামী সফটওয়্যার সংস্থা স্ট্রিমকাস্ট মিডিয়া প্রাইভেট লিমিটেড। তারা আগামী ১০ বছরে মোট ২০০ কোটি টাকা দেবে ক্লাবকে।

এর সাথেই কো স্পনসর কাপুর সন্স আর করিনা কাপুর গ্রূপ – যাঁদের ডিরেক্টর হলেন রণবীর কাপুর ও করিনা কাপুর। প্রসঙ্গত, এই স্ট্রিমকাস্ট সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বিদ্যা বালান। কাপুর সন্স স্ট্রিমকাস্টের দেওয়া অর্থের বাইরে অতিরিক্ত অর্থ দেবে বলে মোহনবাগান সূত্রে জানা গেছে। অন্যদিকে, আগামী ১০ বছরের নিজেরা ২০০ কোটি টাকা দেওয়ার পাশাপাশি আরো ১৫০ কোটি টাকা অতিরিক্ত বাজার থেকে তুলে দেবে স্ট্রিমকাস্ট।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে মুম্বাইয়ের সংস্থাটি মোহনবাগানের মোট ৭৪% শেয়ার নেবে – তবে এই মুহূর্তে কোনো নাম পরিবর্তন হচ্ছে না শতাব্দী প্রাচীন ক্লাবটির। বর্তমানে চার ডিরেক্টর টুটু বসু. সৃঞ্জয় বসু, অঞ্জন মিত্র ও দেবাশিস দত্ত – প্রত্যেকে ২৫% করে ক্লাবের সমস্ত শেয়ারের মালিক। কিন্তু স্ট্রিমকাস্ট স্পনসর হিসাবে তাঁদের নিজেদের ভাগের ওই শেয়ারের বড় অংশ নতুন সংস্থার হাতে তুলে দিতে হবে। এছাড়াও নতুন স্পনসর আইএসএল খেলার জন্য যে দরপত্র – তার টাকাও দেবে বলে জানা গেছে। ফলে মোহনবাগানের আইএসএলে খেলার সম্ভাবনা উজ্জ্বল হল।

কিন্তু আজ সচিব অঞ্জন মিত্র নতুন স্পনসরের কথা ঘোষণা করলেও এখনও কোনো চুক্তি সই হয় নি বলেই জানা গেছে। তবে সচিব জানিয়েছেন আগামী ১৫ ই সেপ্টেম্বরের মধ্যে সই-সাবুদ পর্ব সম্পন্ন হবে। এদিকে কিন্তু নতুন স্পনসর নিয়ে বা নিজেদের শেয়ার হস্তান্তর নিয়ে এখনো মুখ খোলেননি টুটুবাবুরা। এমনিতেই মোহনবাগান ক্লাব গোষ্ঠীদ্বন্দ্বে বিদীর্ন, তার উপরে সামনেই ক্লাবের নির্বাচন – এই অবস্থায় টুটুবাবুরা কি পদক্ষেপ নেন সেদিকেই তাকিয়ে আপামর মোহনবাগান জনতা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!