এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সোনা কান্ডে এবার মোদিভাই-দিদিভাই যোগের অভিযোগ সিপিআইএমের

বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সোনা কান্ডে এবার মোদিভাই-দিদিভাই যোগের অভিযোগ সিপিআইএমের

আসন্ন লোকসভা নির্বাচনের আগে সম্প্রতি বিমানবন্দরে তৃনমূলের সেকেন্ড-ইন-কমান্ড তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কাছ থেকে 2 কেজি সোনা আটকের ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। আর এই ঘটনা নিয়েই রাজ্যের শাসক দলের বিরুদ্ধে সরব হয়েছিল সমস্ত বিরোধী রাজনৈতিক দলের নেতা নেত্রীরা। তবে এই গোটা ব্যাপারটিকেই‌ “ভিত্তিহীন” বলে দাবি করে তার বিরুদ্ধে প্ররোচনা করা হচ্ছে বলে পাল্টা এদিন নিজের দলীয় অফিস আমতলায় বসে বিরোধীদের উদ্দেশ্যে তোপ দাগেন অভিষেকবাবু।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এই ঘটনার পরই কাস্টমস-পুলিশ যোগসাজশের জেরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সোনা আটক ঘটনাটি নিয়ে গত 22 মার্চ ট্যুইটারে নিজের মত পোষন করেন সুজনবাবু। আর এই ঘটনার পরই সেই ট্যুইট মোছার নির্দেশ দেওয়া হয় সেই সুজন চক্রবর্তীকে। কিন্তু তিনি যে তার অবস্থান থেকে কোনোভাবেই সরবেন না জানিয়ে দেন রাজ্যের এই বাম পরিষদীয় দলনেতা।

অন্যদিকে এদিন এই প্রসঙ্গে যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্য বলেন, “কাস্টমসের কাজে পুলিশ কেন হস্তক্ষেপ করছে! আসলে এসবই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় হচ্ছে।” সব মিলিয়ে এবার যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী সহ সোনা আটক কান্ডে মোদী-মমতা সমঝোতার অভিযোগ তুললেন সুজন চক্রবর্তী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!