এখন পড়ছেন
হোম > জাতীয় > সরকার মানুষের জন্য কাজ করলেও বিরোধীরা মিথ্যা বলে বিভ্রান্তি তৈরি করছে:নরেন্দ্র মোদী

সরকার মানুষের জন্য কাজ করলেও বিরোধীরা মিথ্যা বলে বিভ্রান্তি তৈরি করছে:নরেন্দ্র মোদী

চলতি বছরেই হতে চলেছে মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচন। তাই তার আগেই নিজেদের ভাবমূর্তি জনগনের কাছে তুলে ধরতে একে একে বিজেপি নেতারা এসে প্রচার সেরে যাচ্ছেন মধ্যপ্রদেশে। তবে এদিন খোদ দেশের প্রধানমন্ত্রী মোদীজি এসে এই পদ্মঘাঁটির প্রাণকেন্দ্রে লোকসভা নির্বাচনের জল মেপে গেলেন। প্রসঙ্গত,১৩ বছর ধরে বিজেপি দাপিয়ে বেড়াচ্ছে মধ্যপ্রদেশে। আগামী বছরগুলোতেও যাতে পদ্মফুলের সুরভি ছড়ায় দেশের মধ্যমণি রাজ্যটিতে সেই প্রয়াসেই নিজেদের ঘষেমেজে ফেলতে ব্যস্ত এখন জাতীয় পদ্ম কতৃত্বরা। দফায় দফায় প্রচার সারছেন প্রধানমন্ত্রীও। তাছাড়া সামনেই তো লোকসভা নির্বাচন! তাই এক ঢিলে দুই পাখি মারলেন মোদীজি। অর্থাৎ বিধানসভা নির্বাচনী প্রচারে এসে সেরে ফেললেন লোকসভা ভোটের প্রচারও।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা গেলো, মধ্যপ্রদেশের রাজগড় জেলার একটি অনুষ্ঠানে হাজির ছিলেন এদিন মোদীজি। মঞ্চে বক্তব্য দিতে উঠেই দেশের বিজেপি বিরোধী দলগুলো দিকে তোপ দাগলেন তিনি। মূলত বিজেপির প্রধান বিরোধী দল কংগ্রেসকে টার্গেট করে আক্রমণ শানিয়ে বললেন যে, বিরোধীরা বিজেপি বিরোধী বিভ্রান্তিকর প্রচার করছে, বিজেপির প্রতি মানুষের মনে সন্দেহের বীজ ছড়াচ্ছে। অথচ বিজপি ক্রমাগত ক্ষমতায় আসা থেকেই মানুষের স্বার্থে কাজ করেই চলেছে। এছাড়া আরো জানালেন যে মানুষ কিন্তু জানে বিজেপি তাঁদের জন্যে কতোটা নিষ্ঠাভরে কাজ করছে এবং আগামীদিনেও করবে। যারা বিজেপির বিরুদ্ধে মানুষে উস্কাচ্ছে এবং মিথ্যে ধারনার জন্ম দিচ্ছে আসলে তারাই সত্যতার ধারে কাছে নেই বলেই জানালেন প্রধানমন্ত্রী।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন তিনি জনসংঘের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিবসেও শ্রদ্ধার্ঘ অর্পন করেন। বলেন যে, দেশের শিক্ষা,স্বাস্থ্য তথা অর্থনৈতিক ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখেছিলেন শ্যামাপ্রসাদ। এর পাশাপাশি আরো জানান যে,দেশের তরুন প্রজন্ম শিক্ষায় সংস্কারে এবং আধুনিকতায় শক্তিশালী হয়ে উঠলেই তাঁরা গঠন করবে ‘বেটার ইন্ডিয়া’। সেই জন্যের দেশের যুব সমাজের কথা ভেবে স্টার্টআপ,মেক-ইন ইন্ডিয়ার মতো প্রকল্প চালু করা হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে। প্রসঙ্গত, এদিন মোদীজি জনস্বার্থে গেরুয়াশিবিরের কার্যকলাপের প্রচার করার সঙ্গে সঙ্গে রাজগড়ের মোহনপুরার একটি সেচ প্রকল্পেরও উদ্বোধন করেন,এটি সেচের জল সরবরাহের পাশাপাশি এলাকায় পানীয় জলেরও সাপ্লাই দেবে।

Top
error: Content is protected !!