এখন পড়ছেন
হোম > জাতীয় > মিশন বাংলা-গেরুয়া সমর্থকদের মধ্যে হাসি ফুটিয়ে প্রতি মাসেই রাজ্যে হয় মোদী নয় শাহ

মিশন বাংলা-গেরুয়া সমর্থকদের মধ্যে হাসি ফুটিয়ে প্রতি মাসেই রাজ্যে হয় মোদী নয় শাহ

এবারে যেন বাংলাকে টার্গেট করেই এগোচ্ছে কেন্দ্রীয় বিজেপি। কদিন আগেই দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এসে লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে বাংলার নেতাদের বুথভিত্তিক সংগঠন মজবুত করার নির্দেশ দিয়ে গিয়েছিলেন। আর তারই কিছুদিন পর অর্থ্যাৎ আগামী 16 ই জুলাই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এখানেই অনেকের প্রশ্ন উত্তরপ্রদেশ, গুজরাটের মত রাজ্য ছেড়ে এখন কেন এই বাংলার দিকে নজর দিয়েছেন গেরুয়া শিবিরের জাতীয় সেনাপতি নরেন্দ্র মোদী-অমিত শাহরা? সূত্রের খবর, বিজেপি এবার বুঝতে শুরু করেছে যে 2014 র মত রাজস্থানে 25টি,হিমাচলে 4টি, দিল্লীতে 7 টি, উত্তরপ্রদেশে 80 টিতে 71, ছত্তিশগঢ়ে 11টিতে 10, মধ্যপ্রদেশে 29 টিতে 27 টি আসন পাওয়ার কোনো সম্ভাবনাই নেই তাঁদের। বিজেপির থিঙ্কট্যাঙ্ক মনে করছে, এই ছটি রাজ্য 156 টি লোকসভা আসনের মধ্যে এবার তাঁদের ঝুলিতে আসতে পারে সবমিলিয়ে 70-80 টি আসন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এতেই আতঙ্কিত গেরুয়া শিবিরের নেতারা উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলিকে টার্গেট করে এগোতে চাইছে। যার মধ্যে প্রধান লক্ষ্য এই বাংলা। জানা গেছে, পঞ্চায়েত ভোটে রাজ্যের জঙ্গলমহলে বিজেপির ভালো ফলাফলে আশার আলো দেখা কেন্দ্রীয় নেতৃত্ব তাই বলছে, বাংলায় রোটেশন পদ্ধতিতে সভা করবেন নরেন্দ্র মোদী,অমিত শাহরা। সূত্রের খবর, শুধু নরেন্দ্র মোদীরই 13 টি সভা করার কথা রয়েছে বাংলায়। রাজনৈতিক মহলের মতে, এতদিন ধরে তৃনমূলের বিরুদ্ধে সুর চড়িয়েও বাংলাকে নিজেদের বাগে আনতে পারেননি বঙ্গ বিজেপির দিলীপ ঘোষ ও মুকুল রায়ের মত নেতারা। তাই এবার অমিত শাহ- নরেন্দ্র মোদীরা কতটা নিজেদের দখলে আনতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বাংলাকে! সেদিকেই তাকিয়ে বঙ্গবাসী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!