এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদী নয়, রাহুলের মত নেতা চান এই বিজেপি নেতা, অস্বস্তিতে মোদি-শাহ

মোদী নয়, রাহুলের মত নেতা চান এই বিজেপি নেতা, অস্বস্তিতে মোদি-শাহ

লোকসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই বিজেপির নেতা মন্ত্রীরা কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে বিভিন্ন কটাক্ষ ছুড়ে দিচ্ছেন। কিন্তু এবার জাতীয় রাজনীতিতে যেন উলটপুরান ঘটে গেল। কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর আচরণ নিয়ে যখন প্রায়শই কটাক্ষ করছেন বিজেপি নেতারা, ঠিক তখনই এক বিজেপির বিধায়কের মুখেই শোনা গেল রাহুল গান্ধীর প্রশংসা।

আর আশ্চর্য্যজনক এই ঘটনায় এখন তীব্র চাপানউতোর শুরু হয়েছে জাতীয় রাজনীতিতে। সূত্রের খবর, গোয়া বিধানসভার ডেপুটি স্পিকার এবং বিজেপি বিধায়ক মাইকেল লোবো টুইট করে বলেন, “রাহুল গান্ধী সাধারণ মানুষের মতো জীবন যাপন করেন। তাঁর মধ্যে মনুষত্ব রয়েছে।

তিনি আমাদের অসুস্থ মুখ্যমন্ত্রীকে দেখতে এসেছিলেন। সমস্ত ভারতবাসী এবং গোয়ার মানুষদের রাহুল গান্ধীর এই আচরণের প্রশংসা করা উচিত। এরকম নেতা গোয়া এবং গোটা ভারতে প্রয়োজন।”

[content_block id=3910

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে এসে খবর পেয়ে সেখানকার বিজেপি মুখ্যমন্ত্রী অসুস্থ মনোহর পারিক্করকে দেখতে যান কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। আর মনোহর পারিক্করকে দেখে এসেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপির রাফাল কেলেঙ্কারি নিয়ে গেরুয়া শিবিরকে কটাক্ষ করেন রাহুল।

এমনকি মনোহর পারিক্করেরও এতে সায় নেই বলে জানান তিনি। আর রাহুলের এই আচরণে ক্ষুব্ধ হয়ে গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কর রাহুলকে উদ্দেশ্য করে চিঠি লিখে বলেন, “এই সাক্ষাতকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে তুমি কষ্ট দিয়েছো। আমাদের সাক্ষাতের 5 মিনিটে রাফায়েল নিয়ে কোনো কথা হয়নি।”

তবে গোয়ার মুখ্যমন্ত্রী যাই বলুন না কেন, এবার রাহুল গান্ধীর সৌজন্যমূলকভাবে গোয়ার মুখ্যমন্ত্রীকে দেখতে যাওয়া ঘটনাতেই কংগ্রেসের সর্বভারতীয় সভাপতিকে যেভাবে প্রশংসা ধুইয়ে দিলেন গোয়া বিধানসভার ডেপুটি স্পিকার তথা বিজেপি বিধায়ক তাতে যে অনেকটাই অস্বস্তিতে পড়ল গেরুয়া শিবির তা নিঃসন্দেহে বলাই যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!