এখন পড়ছেন
হোম > জাতীয় > আলিঙ্গন বিতর্ক চলছেই, রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ ছুড়লেন হেভিওয়েট মুখ্যমন্ত্রী

আলিঙ্গন বিতর্ক চলছেই, রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ ছুড়লেন হেভিওয়েট মুখ্যমন্ত্রী

ভারতীয় রাজনৈতিক মহলে এখন চর্চার কেন্দ্রে রয়েছে ‘ আলিঙ্গন ইস্যু’ । বিরোধী শিবিরের মতে এযাবত কালে এটাই সেরা রাজনঐতিক চাল কংগ্রেস সভাপতির রাহুল গান্ধীর। আর কেন্দ্রের বিজেপি সরকার এটাকে নিছকই নাটক মনে করছে। আর এর বেশি গুরুত্ব দেওয়ারও পক্ষপাতী নয়। যদিও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী  যোগী আদিত্যনাথ বিষয়টিকে অন্য নজরে দেখছেন।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর প্রধানমন্ত্রীকে আলিঙ্গনকে ‘রাজনৈতিক স্টান্ট’ ছাড়া অন্য কিছু ভাবতে রাজী নন। একইসাথে কংগ্রেস সভাপতিকে তিনি খোলামেলা আহ্বাণ জানিয়ে বললেন , ” আমাকে আলিঙ্গন করার আগে রাহুল গান্ধীকে ১০ বার ভাবতে হবে ।” প্রসঙ্গতঃ সম্প্রতি লোকসভায় আস্থা ভোটের দিনে প্রধানমন্ত্রীর কাজকর্মে একাধিক সওয়াল করার পরে কংগ্রেস সভাপতি অপ্রত্যাশিতভাবেই ভাবেই সংসদ কক্ষে  প্রধানমন্ত্রীকে আলিঙ্গন করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই ঘটনার প্রাথমিক পর্যায়ে প্রধানমন্ত্রী খানিক হতভম্ব হলেও পরে তাঁকে ডেকে করমর্দন করেন। কিন্তু একই বিষয় যে উওত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর ক্ষেত্রে সম্ভব হবেনা সেকথা প্রকাশ্যেই স্বীকার করে নিলেন তিনি। কংগ্রেস সভাপতির এহেন কাজ কে নিজের দৃষ্টিভঙ্গিতে ব্যখ্যা করে যোগী আদিত্যনাথ বললেন, ” আমি কখনই ওরকম রাজনৈতিক স্টান্টবাজি সহ্য করব না। রাহুলের ওই আচরণ শিশুসূলভ। তাঁর নিজের কোনও জ্ঞানও নেই, নেই সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও। যার সাধারণ জ্ঞান আছে সে এরকম কাজ (আলিঙ্গন) করবে না। ”

একই সাথে এদিন তিনি বিজেপি বিরোধী জোটের নেতা কে হবে সেই বিষয়ে সওয়াল করলেন । শুধু তাই নয় কংগ্রেস সভাপতি কি জোটের প্রধান হিসেবে মায়াবতী অথবা অখিলেশ যাদবকে মেনে নেবেন সেই বিষয়েও সংশয় প্রকাশ করলেন। তাঁর মতে দেশের দ্বাধীনতার পরবর্তীতে কংগ্রেস দলের এবং গান্ধী পরিবারের একটি রাজনৈতিক ভূমিকা থাকলেও তা কখনই বিজেপি নেতা নরেন্দ্র মোদী শাসিত গত ৪ বছরের শাসন কালের সমতূল্য হতে পারে না। তাই বিরোধী শিবির থেকে যখনই এই বিষয়ে তুলনা টানা হবে দেশবাসী তখনই কংগ্রেস সহ বিরোধী শিবিরকে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!