এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদীর সভায় যোগ দিতে যাওয়ার আগে পুলিসকে মারধর অভিযোগের তীর বিজেপির দিকে

মোদীর সভায় যোগ দিতে যাওয়ার আগে পুলিসকে মারধর অভিযোগের তীর বিজেপির দিকে

প্রধানমন্ত্রী রাজ্য সফরের দিনেই সকালবেলা গেরুয়া শিবিরের সদস্যরা নিজেদের রুদ্ররূপ দেখালো এক প্রশাসনিক কর্তাকে। ঘটনাস্থল খড়্গপুরের চৌরঙ্গী মোড় । এদিন সকালে ৬ নং জাতীয় সড়ক সংলগ্ন চৌরঙ্গী এলাকায় বিজেপি কর্মীরা গাড়ি করে সভা মঞ্চের দিকে যাচ্ছিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এইসময়ে অনেক গাড়ির ভিড়ে ৬ নং জাতীয় সড়ক কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিশ রাস্তার জামজট কাটানোর জন্যে কিছু সময়ের জন্যে গাড়ি থামিয়ে রাখে আর এতেই ক্ষুদ্ধ হয়ে ওঠে গাড়িতে থাকা বিজেপি কর্মীরা। উত্তেজিত অবস্থায় গাড়ি থেকে নেমে তাঁরা সিভিক ভলেন্টিয়ারদের সাথে প্রাথমিক পর্যায়ে বাকবিতণ্ডা করে এবং পরবর্তী পর্যায়ে তাদের ওপর শারীরিক নিগ্রহ করে।

এই সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসতে সেখানে হাজির হন অতিরিক্ত পুলিস সুপার ওয়াই রঘুবংশীও। তিনিও রক্ষা পাননি উত্তেজিত পদ্ম কর্মীদের কবল থেকে। তাঁকেও একপ্রকার ধাওয়া করে চুলের মুঠি ধরে রাস্তায় ফেলে মারধর করা হয়। এই ঘটনায় বেশ কিছু মানুষ আহত হয়ে পড়েন।

এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন জেলা পুলিস সুপার। তিনি জানিয়েছেন এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। একইসাথে এদিনের ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বললেন, ‘‘পুলিস গাড়ি আটকাচ্ছিল। আমাদের কর্মীদের আসতে বাধা দেওয়া হচ্ছিল। তাই বিশৃঙ্খলা তৈরি হয়েছে। কিন্তু এভাবে পুলিসকে মারধর করা অত্যন্ত নিন্দনীয়। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!